নওগাঁয় বাসের ধাক্কায় ৩ ভ্যানযাত্রী নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নওগাঁ
প্রকাশিত: ০২:৩৩ পিএম, ২৫ ফেব্রুয়ারি ২০২৩

নওগাঁর পত্নীতলায় বাসের ধাক্কায় ব্যাটারিচালিত ভ্যানের তিনযাত্রী নিহত হয়েছেন। এদের মধ্যে দুজন মা-মেয়ে।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) ভোরে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে দুজন মৃত্যু হয়। এর আগে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একজনের মৃত্যু হয়।

এর আগে শুক্রবার সন্ধ্যায় উপজেলার নজিপুর-ধামইরহাট আঞ্চলিক সড়কের আমবাটি মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আরও পড়ুন: বাসের ধাক্কায় দুই ভ্যানযাত্রী নিহত

নিহতরা হলেন- উপজেলার আমিনাবাদ গ্রামের ফয়েজ উদ্দিনের ছেলে ভ্যানচালক মিজানুর রহমান (৪৫), পাটিচাড়া ইউনিয়নের পাহাড়কাটা গ্রামের আমজাদ হোসেনের স্ত্রী শরিফা খাতুন (৪৫) ও তার মেয়ে একই গ্রামের গ্রামের রাসেল হোসেনের স্ত্রী সানজিদা খাতুন (২৬)।

নওগাঁয় বাসের ধাক্কায় ৩ ভ্যানযাত্রী নিহত

পুলিশ জানায়, উপজেলার নজিপুর বাজার থেকে একই পরিবারের কয়েকজন নারী-পুরুষ ব্যাটারিচালিক ভ্যানযোগে পাহাড়কাটা গ্রামের বাড়ি ফিরছিলেন। ভ্যানটি আমবাটি মোড় এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি বাস ধাক্কা দেয়। এতে পাহাড়কাটা গ্রামের বাসিন্দা শরিফা খাতুন, শামীম রেজা, সানজিদা খাতুন, সোহান ও মিজানুর রহমান গুরুতর আহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সানজিদাকে মৃত ঘোষণা করেন। আহতদের উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজে হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোরে ভ্যান চালক মিজানুর রহমান ও শরিফা খাতুন মারা যান।

আরও পড়ুন: সিরাজগঞ্জে ট্রাকচাপায় দুই ভ্যানযাত্রী নিহত

পাটিচাড়া ইউনিয়নের চেয়ারম্যান সবেদুল ইসলাম রনি জানান, নজিপুর বাজার থেকে সানজিদা তার শিশু সন্তান, মা ও ভাইকে নিয়ে ভ্যানে করে বাড়ি ফিরছিলেন। পথে বাসের ধাক্কায় তিনজনের মৃত্যু হয়।

এ বিষয়ে পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব জানান, সানজিদার মরদেহ আইনানুগ প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়া রামেকে চিকিৎসাধীন অবস্থায় আরও দুজনের মৃত্যু হয়। দুর্ঘটনার পর ঘটনাস্থল থেকে বাসটি জব্দ করা হয়েছে।

আব্বাস আলী/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।