ঘোড়ায় চড়ে বর, পালকিতে শ্বশুরবাড়ি এলেন নববধূ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজবাড়ী
প্রকাশিত: ০৮:২৮ এএম, ২৫ ফেব্রুয়ারি ২০২৩

রাজবাড়ীর কালুখালীতে ঘোড়ায় চড়ে বর ও পালকিতে করে শ্বশুরবাড়িতে এসেছেন নববধূ। শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) উপজেলার মাজবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে।

বরের নাম রাসেল আহম্মেদ (৩৩)। তিনি রাজবাড়ীর জেলা পরিষদ সদস্য ও উপজেলার মাজবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউসুফ হোসেনের বড় ছেলে।

ঘোড়ায় চড়ে বর, পালকিতে শ্বশুরবাড়ি এলেন নববধূ

স্থানীয়রা জানান, রাসেল আহম্মেদ ঘোড়ায় চড়ে তিন শতাধিক বরযাত্রী নিয়ে বউ আনতে যান। এসময় ব্যান্ডপার্টি, মোটরসাইকেল শোভাযাত্রাসহ তার সঙ্গে থাকা বরযাত্রীরা নেচে-গেয়ে আনন্দ করতে করতে কনের বাড়িতে যান। ব্যতিক্রমী এ বরযাত্রা দেখতে সড়কের পাশে ভিড় করে মানুষ।

আরও পড়ুন: ঘোড়ার পিঠে বর, পালকিতে কনে

এ বিষয়ে বরের ভাই সোহেল মোল্লা জানান, পারিবারিকভাবে এ বিয়ের আয়োজন করা হয়েছে। আমাদের ইচ্ছে ছিল বড় ভাই বিয়ের সময় (বর) ঘোড়ায় চড়ে শ্বশুরবাড়ি যাবে। সে ইচ্ছে পূরণ হয়েছে আমাদের।

ঘোড়ায় চড়ে বর, পালকিতে শ্বশুরবাড়ি এলেন নববধূ

তিনি আরও জানান, ভাই ঘোড়ায় চড়ে গেলেও ভাবিকে আনতে পালকি নেওয়া হয়। তাদের বিয়ে হয় বাড়ি থেকে প্রায় আড়াই কিলোমিটার দূরে। বিয়ের কাজ সম্পন্ন করে সন্ধ্যার আগেই নববধূকে নিয়ে আমরা বাড়ি ফিরে আসে।

রুবেলুর রহমান/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।