মাছের খাবারের ট্রাকে মিললো ১০৫ কেজি গাঁজা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পাবনা
প্রকাশিত: ০৫:০৬ পিএম, ২৪ ফেব্রুয়ারি ২০২৩

পাবনার বেড়ায় মাছের খাবার বহনকারী ট্রাক থেকে ১০৫ কেজি গাঁজা উদ্ধার করেছে র‌্যাব। এ সময় দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে এক প্রেস ব্রিফিংয়ে বিষয়টি জানায় র‌্যাব।

গ্রেফতাররা হলেন- কুমিল্লা জেলার সদর উপজেলার শ্যামপুর গ্রামের রবিউল ইসলাম (৩৫) এবং একই জেলার বুড়িচং উপজেলার রাজাপুর গ্রামের শাহাদত হোসেন (২৪)।

র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের কোম্পানি কমান্ডার তৌহিদুল মবিন খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে বেড়ায় একটি ট্রাকে মাছের খাদ্য হিসেবে মুরগির বিষ্টা পরিবহনের আড়ালে গাঁজা নিয়ে যাওয়া হচ্ছে। এ সংবাদের পর বৃহস্পতিবার রাতে বেড়া পৌর সদরের সিঅ্যান্ডবি মোড়ে একটি কুরিয়ার সার্ভিস প্রতিষ্ঠানের সামনে অভিযান চালায় র‌্যাবের একটি দল।

এ সময় ঘটনাস্থল থেকে ১০৫ কেজি গাঁজা, ১০০ বস্তা মাছের খাদ্য (মুরগির বিষ্টা) ও একটি ট্রাক জব্দ করা হয়। গ্রেফতার করা হয় দুই মাদক ব্যবসায়ীকে। গ্রেফতাররা এই চক্র তৈরি করে দেশের বিভিন্ন জেলায় দীর্ঘদিন ধরে মাদক পরিবহনের কাজ করে আসছেন বলে র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছেন।

এ ঘটনায় মামলা দায়ের করে গ্রেফতার দু’জনকে বেড়া থানায় সোপর্দ করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

ওই অভিযানে নেতৃত্ব দেন স্কোয়াড্রন লিডার মো. তৌহিদুল মবিন খান, স্কোয়াড কমান্ডার সিনিয়র এএসপি কিশোর রায়।

আমিন ইসলাম জুয়েল/এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।