গোসলের জন্য ব্রিজ থেকে লাফ, প্রাণ গেলো কিশোরের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নীলফামারী
প্রকাশিত: ০৪:১০ পিএম, ২৪ ফেব্রুয়ারি ২০২৩

নীলফামারীর জলঢাকায় তিস্তা সেচ ক্যানেলে (নীলসাগর) গোসল করতে গিয়ে ব্রিজ থেকে লাফ দিয়ে সাজ্জাদ হোসেন (১৪) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে উপজেলার বগুলাগাড়ী এলাকার সেচ ক্যানেলে (নীলসাগর) এ ঘটনা ঘটে।

নিহত সাজ্জাদ হোসেন উপজেলার আদর্শ পাড়া মাথাভাঙ্গা এলাকার আমজাদ হোসেনের ছেলে। সে জলঢাকা মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র ছিল।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে ফুটবল খেলে এলাকার ছেলেদের সঙ্গে গোসলের জন্য তিস্তা সেচ ক্যানেলে (নীলসাগর) যায় সাজ্জাদ। এ সময় ক্যানেলের ব্রিজ থেকে লাফ দিলে পানি থেকে আর ওঠেনি সে। পরে সঙ্গে থাকা লোকজন তাকে খুঁজে বের করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জলঢাকা পৌরসভার মেয়র ইলিয়াস হোসেন বাবলু বিষয়টি নিশ্চিত করে জাগো নিউজকে বলেন, নীলসাগরে গোসল করতে গিয়ে ব্রিজ থেকে লাফ দিয়ে সেখানে তলিয়ে যায় ওই কিশোর। পরে সঙ্গে থাকা ছেলেরা ও আশপাশের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়। কিন্তু ততক্ষণে সে মারা যায়। শরীরের কোথাও আঘাতের চিহ্ন নেই। পুলিশের উপস্থিতিতে মরদেহ পরিবারের কাছে দেওয়া হয়েছে।

জলঢাকা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবীর বলেন, এ ঘটনায় কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ইউডি মামলার প্রস্তুতি চলছে।

রাজু আহম্মেদ/এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।