নিখোঁজের ৩ দিন পর মিললো কিশোরের অর্ধগলিত মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজবাড়ী
প্রকাশিত: ০৫:২৬ পিএম, ২৩ ফেব্রুয়ারি ২০২৩

রাজবাড়ীর পাংশায় নিখোঁজের তিনদিন পর কাজল মিয়া (১৭) নামের এক কিশোরের অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) উপজেলার যশাইয়ের মাসুদ মিয়ার মুদি দোকানের ফ্লোর ভেঙে মরদেহটি উদ্ধার করা হয়। কাজল মিয়া যশাই ইউনিয়নের চর গোপিনাথপুরের কৃষক মো. মনিরুল মিয়ার ছেলে।

কাজলের বাবা মনিরুল মিয়া বলেন, ২০ ফেব্রুয়ারি সোমবার সন্ধ্যায় একই ইউনিয়নের রাজ্জাক মোল্লার ছেলে নাহিদ কাজলকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে কাজল আর বাড়িতে ফিরেনি। পরদিন সকালে নাহিদের সঙ্গে দেখা হলে সে জানায় রাত ১১টার দিকে কাজল বাড়িতে ফিরে গেছে।

jagonews24

তিনি আরও বলেন, ২১ ফেব্রুয়ারি মাসুদ মিয়ার মুদি দোকানের সামনে একটি কোদাল ও কাজলের কাপড়-চোপড় পাওয়া যায়। ওই স্থান থেকে দুর্গন্ধ ছড়াচ্ছে বলে খবর পাই। পরে স্থানীয় ইউপি মেম্বারসহ কয়েকজন মিলে দোকানের ফ্লোর ভেঙে মাটিচাপা কাজলের মরদেহ দেখতে পাই। পরে পুলিশ মরদেহ উদ্ধার করা হয়।

এ বিষয়ে সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে না পাওয়া পর্যন্ত মৃত্যুর কারণ নিশ্চিত করা যাচ্ছে না।

রুবেলুর রহমান/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।