দাগনভূঞা উপজেলার সেরা সরকারি কর্মচারী মারুফ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০৩:৪৫ পিএম, ২৩ ফেব্রুয়ারি ২০২৩

উপজেলা পর্যায়ে সরকারি দপ্তরগুলোর কর্মচারীদের কর্মদক্ষতা মূল্যায়নের উদ্যোগ নিয়েছেন ফেনীর দাগনভূঞা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা আক্তার তানিয়া।

এরই অংশ হিসেবে ফেব্রুয়ারি মাসের সেরা দক্ষ কর্মচারী হিসেবে উপজেলা কৃষি অফিসের উপ-সহকারী কৃষি কর্মকর্তা আব্দুল্লাহ আল মারুফকে নির্বাচিত করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলা অফিসার্স ক্লাবে উপজেলা পরিষদের মাসিক সভায় তাকে সংবর্ধনা দেওয়া হয়।

দাগনভূঞা উপজেলার সেরা সরকারি কর্মচারী মারুফ

এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান দিদারুল কবির রতন, উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা আক্তার তানিয়া, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তৌহিদুল ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা মহিউদ্দিন মজুমদার, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা সুজন কান্ত্রী শর্মা, দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান ইমাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও রামনগর ইউনিয়নের চেয়ারম্যান কামাল উদ্দিনসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী ও বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন।

দাগনভূঞা ইউএনও নাহিদা আক্তার তানিয়া বলেন, এখন থেকে প্রতি মাসে উপজেলা পর্যায়ে সরকারি দপ্তরগুলো থেকে একজন সেরা কর্মচারী মনোনীত করা হবে। ফেব্রুয়ারি মাসের সেরা কর্মচারী হিসেবে উপ-সহকারী কৃষি কর্মকর্তা আব্দুল্লাহ আল মারুফকে মনোনীত করা হয়েছে।

আবদুল্লাহ আল-মামুন/এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।