রাস্তায় চাকা মেরামতের সময় প্রাণ গেলো ট্রাকচালকের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মুন্সিগঞ্জ
প্রকাশিত: ০৫:১৩ পিএম, ২০ ফেব্রুয়ারি ২০২৩

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সিগঞ্জের গজারিয়ায় কাভার্ডভ্যানের ধাক্কায় ট্রাকচালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন চালকের সহকারী।

সোমবার (২০ ফেব্রুয়ারি) ভোর ৬টার দিকে উপজেলার মেঘনা সেতুর ঢালে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ট্রাকচালকের নাম শহিদুল ইসলাম (৩৫)। তিনি বরগুনার পাথরঘাটা উপজেলার হরিতানা গ্রামের আব্দুস সাত্তারের ছেলে বলে জানা গেছে।

আহত ব্যক্তির নাম জাকির হোসেন (৫০)। তবে তার ঠিকানা নিশ্চিত হওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, ট্রাক নিয়ে চট্টগ্রাম থেকে ঢাকা যাচ্ছিলেন শহিদুল ইসলাম। পথে সোমবার ভোর ৬টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সিগঞ্জের গজারিয়া অংশের জামালদী এলাকায় মেঘনা সেতুর ঢালে ট্রাকের চাকা নষ্ট হয়ে যায়। ট্রাকটি থামিয়ে চাকা মেরামতের চেষ্টা করছিলেন শহিদুল ও তার সহকারী জাকির হোসেন। এসময় ঢাকামুখী একটি কাভার্ডভ্যান তাদের ধাক্কা দিলে ঘটনাস্থলেই শহিদুল ইসলাম মারা যান। গুরুতর আহত জাকির হোসেনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গজারিয়া ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ রাশেদুল ইসলাম বলেন, ঘাতক কাভার্ডভ্যান ও ট্রাকটি তাদের হেফাজতে রয়েছে। তবে কাভার্ডভ্যানটির চালক ও তার সহকারী কৌশলে পালিয়ে গেছেন।

আরাফাত রায়হান সাকিব/এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।