পঞ্চগড়ে ট্রাক্টরচাপায় প্রাণ গেলো স্কুল শিক্ষিকার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পঞ্চগড়
প্রকাশিত: ০৫:০২ পিএম, ২০ ফেব্রুয়ারি ২০২৩
দুর্ঘটনার পর ট্রাক্টরে আগুন ধরিয়ে দেয় বিক্ষুব্ধরা

পঞ্চগড়ের বোদা উপজেলায় ট্রাক্টরচাপায় যশোদা রানী (৩৫) নামে এক স্কুল শিক্ষিকা নিহত হয়েছেন। সোমবার (২০ ফেব্রুয়ারি) সকালে উপজেলার মাড়েয়া বামনহাট ইউনিয়নের ফুটকিবাড়ি বাজারের কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহত যশোদা তেঁতুলিয়া উপজেলার নন্দগঞ্জ গ্রামের রাজিব চন্দ্র রায়ের স্ত্রী। তিনি স্থানীয় ফুটকিবাড়ি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সোমবার সকালে বাসা থেকে বের হয়ে স্কুল শিক্ষিকা যশোদা রানী সহকর্মী অতুল চন্দ্র বর্মনের মোটরসাইকেলে স্কুলে যাচ্ছিলেন। ফুটকিবাড়ি উচ্চ বিদ্যালয়ের সামনে সড়কের পাশে বালির কারণে মোটরসাইকেলটি পড়ে যায়। এসময় পঞ্চগড়গামী ইটবোঝাই ট্রাক্টরটি ওই স্কুল শিক্ষিকাকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান। এ ঘটনায় স্কুলশিক্ষক অতুল চন্দ্র বর্মন সামান্য আহত হন। ঘটনার পর ট্রাক্টরচালক পালিয়ে গেলেও স্থানীয় বিক্ষুব্ধরা ট্রাক্টরটিতে আগুন ধরিয়ে দেয়।

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুজয় চন্দ্র রায় বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, প্রাথমিক সুরতহাল করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তরের প্রস্তুতি চলছে। নিহতের পরিবার থেকে অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

সফিকুল আলম/এমআরআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।