সিরাজগঞ্জে সাবেক ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ০৮:২৮ পিএম, ১৮ ফেব্রুয়ারি ২০২৩
সাবেক চেয়ারম্যান আব্দুল কুদ্দুস সরকার

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার দেশীগ্রাম ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল কুদ্দুস সরকারকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে ইউনিয়নের ভোগমান চারমাথা বাজারে এ ঘটনা ঘটে। নিহত আব্দুল কুদ্দুস ওই ইউনিয়ন আওয়ামী লীগের দীর্ঘদিন সভাপতির দায়িত্ব পালন করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, সন্ধ্যা ৭টার দিকে ভোগলমান চারমাথা বাজা‌রে আব্দুল কুদ্দুস সরকার তার নিজস্ব সার ও কীটনাশকের দোকানে বসে ছিলেন। এ সময় ১২-১৫ জন অস্ত্র হাতে দোকানে প্রবেশ করে তার বুকে গুলি করে। মৃত্যু নিশ্চিত হলে তারা চলে যায়।

তাড়াশ থানার পরিদর্শক (তদন্ত) নূরে আলম জাগো নিউজকে বলেন, নিহত ব্যক্তির বুকে গুলির চিহ্ন আছে। মরদেহটি উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে খুব দ্রুত আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

দেশীগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম জাগো নিউজকে বলেন, আব্দুল কুদ্দুস সরকার দেশীগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের তৃণমূল কর্মীদের প্রাণ ছিলেন। তার হত্যাকারীদের দ্রুত আইনের আওতায় এনে শাস্তির দাবি জানাচ্ছি।

এম এ মালেক/এসজে/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।