কুমিল্লায় বিয়ের দিন যুবকের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: ০৮:৫১ পিএম, ১৩ ফেব্রুয়ারি ২০২৩

কুমিল্লার হোমনায় বিয়ের গোসলে পুকুরে নেমে রাজু আহমেদ (২৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। রোববার (১২ ফেব্রুয়ারি) উপজেলার বড় ঘাড়ামারা গ্রামে এ ঘটনা ঘটে।

রাজু আহমেদ বড় ঘাড়ামারা গ্রামের মৃত আলী মিয়ার ছেলে। তিনি পেশায় একজন অটোরিকশাচালক ছিলেন।

হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জাগো নিউজকে এতথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাতে ওসি জানান, রোববার পার্শ্ববর্তী শ্রীপুর গ্রামের এক কনের সঙ্গে রাজু আহমেদের বিয়ের দিন নির্ধারণ করা হয়। ওইদিন বিয়ের জন্য যাত্রা শুরুর আগে গোসল করতে পুকুরে নামেন তিনি। একপর্যায়ে পানিতে ডুবে যান। পরে মরদেহ ভেসে উঠলে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রাজুর ভাই বিল্লাল হোসেন বলেন, ‘বিকেলে বরযাত্রী যাওয়ার জন্য সব মেহমানরা বাড়িতে এসে উপস্থিত হন। এসময় সাঁতার না জানা রাজু ভাই পুকুরে গোসল করতে গিয়ে ডুবে যান।’

ওসি সাইফুল ইসলাম জানান, পরিবারের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে।

জাহিদ পাটোয়ারী/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।