চেতনানাশকে অজ্ঞান করে ৮ ভরি স্বর্ণালঙ্কার লুট

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ০৩:৪৮ পিএম, ১৩ ফেব্রুয়ারি ২০২৩

সিরাজগঞ্জে গভীর রাতে এক বাড়িতে ঢুকে পরিবারের সদস্যদের অজ্ঞান করে নগদ দেড় লাখ টাকা ও আট ভরি স্বর্ণালঙ্কার লুট করেছে দুর্বৃত্তরা।

রোববার (১২ ফেব্রুয়ারি) দিনগত গভীর রাতে তাড়াশ উপজেলার মাধাইনগর ইউনিয়নের মাদারজানি গ্রামের আব্দুর রশিদের বাড়িতে এ ঘটনা ঘটে।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আব্দুর রশিদের ছেলে আলমগীর হোসেন জাগো নিউজকে বলেন, পরিবারের সবাই রাতে খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। গভীর রাতে দুর্বৃত্তরা ঘরের জানালা দিয়ে চেতনানাশক ছিটিয়ে ঘুমিয়ে সবাইকে অজ্ঞান করে। পরে কৌশলে ঘরের দরজা খুলে প্রবেশ করে। নগদ প্রায় দেড় লাখ টাকা, আট ভরি স্বর্ণালঙ্কারসহ প্রায় ১০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

তিনি আরও বলেন, ভোরে জ্ঞান ফিরলে দেখি ঘরের দরজা খোলা ও ট্রাংক ভাঙা। এসময় আমি চিৎকার করলে প্রতিবেশীরা ছুটে এসে আমাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মনোয়ার হোসেন জাগো নিউজকে বলেন, অজ্ঞান হয়ে যাওয়া চারজন বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন।

এম এ মালেক/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।