নিখোঁজের ২ দিন পর চরে মিললো শিশুর হাত-পা বাঁধা মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজবাড়ী
প্রকাশিত: ০২:৪০ পিএম, ১৩ ফেব্রুয়ারি ২০২৩
চরে হাত-পা বাঁধা অবস্থায় শিশু আকাশের মরদেহ পাওয়া যায়

রাজবাড়ী পাংশা উপজেলায় নিখোঁজের দুদিন পর হাত-পা বাঁধা অবস্থায় আকাশ মোল্লা নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৩ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে হাবাসপুর চর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

আকাশ উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের সেনগ্রাম এলাকার ভ্যানচালক নাসির মোল্লার ছেলে। সে সেনগ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র ছিল।

আকাশের মামা সুর্য জানান, শনিবার বিকেল ৪টার দিকে আকাশের বাবা ভ্যান বাড়িতে রেখে মাঠে ঘাস কাটতে যান। এ সুযোগে ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয় আকাশ। এরপর সে আর ফিরে না আসায় পাংশা থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়।

রাজবাড়ীর পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান জাগো নিউজকে বলেন, সকালে স্থানীয়দের খবরে হাবাসপুর চর এলাকা থেকে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে সন্দেহজনক একজনকে আটক করা হয়েছে। পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন।

রুবেলুর রহমান/এসজে/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।