ছাত্রলীগ পরিচয়ে প্রতারণা, কান ধরে ওঠবস করলেন কলেজছাত্র

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজবাড়ী
প্রকাশিত: ০৯:১৬ এএম, ১৩ ফেব্রুয়ারি ২০২৩
কান ধরে ওঠবস করেন কলেজছাত্র শেখ সুজন

ছাত্রলীগ পরিচয়ে ভর্তির কথা বলে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে শেখ সুজন নামে রাজবাড়ীর পাংশা সরকারি কলেজের এক ছাত্রকে কান ধরে ওঠবস করানো হয়েছে। এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

রোববার (১২ ফেব্রুয়ারি) দুপুরে পোস্ট করা ৩ মিনিট ২ সেকেন্ডের ভিডিওতে দেখা যায়, প‌াংশ‌া সরকারি কলেজ ক্যাম্পাসে বেশ কিছু শিক্ষার্থীদের সামনে ব্লেজার পরিহিত এক ছেলে কান ধরে উঠ-বস করছেন। অপরদিক থেকে কেউ একজন ওঠবস করা গুনছেন।

বেশ কয়েক জন অভিযোগ করে বলছেন, শেখ সুজন তাদের থেকে ভর্তির কথা বলে ৩ থেকে ৫ হাজার করে টাকা নিয়েছেন। কিন্তু ভর্তি করেননি। ফলে তাদের এক বছর করে লোকসান হয়েছে। এ প্রতারকের তারা দৃষ্টান্তমূলক বিচার দাবি করেন।

ভিডিওতে শেখ সুজনকে কান ধরে বলতে দেখা যায়, তিনি আর কারও সঙ্গে প্রতারণা করবেন না। সবাই যেন তাকে ক্ষমা করে দেন। এছাড়া তিনি ছাত্রলীগের কেউ না, শুধুমাত্র পাংশা কলেজের সাধারণ একজন ছাত্র। পরে ২০ বার কান ধরে উঠ-বস করে আবারও ক্ষমা চান ওই তরুণ।

ছাত্রলীগ পরিচয়ে প্রতারণা, কান ধরে উঠ-বস করলেন কলেজছাত্র

খোঁজ নিয়ে জানা যায়, শেখ সুজন পাংশা হাবাসপুরের কাচারীপাড়ার মৃত আব্দুল মালেকের ছেলে। তিনি পাংশ‌া সরকারি কলেজের অনার্স তৃতীয় বর্ষের শিক্ষার্থী ।

পাংশা সরকারি কলেজের শিক্ষার্থী ও উপজেলা ছাত্রলীগের সদস্য আরিফুল শেখ জাগো নিউজকে বলেন, শেখ সুজন দীর্ঘ দিন ধরে ছাত্রলীগ নেতা পরিচয় দিয়ে পাংশা ও কালুখালী সরকারি কলেজে ভর্তির কথা বলে বহু শিক্ষার্থীর থেকে টাকা নিয়ে প্রতারণা করে আসছিলেন। গতবছর চেষ্টা করেও তাকে ধরতে পারিনি। এবার ধরার পর শেখ সুজনের মা এসে পাঁচজনের টাকা ফেরত দিয়েছেন। তবে এখনো অনেকে টাকা পাবে।

পাংশা উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি নাঈমুর রহমান সোহাগ জাগো নিউজকে বলেন, শেখ সুজন ছাত্রলীগের কেউ না। সে কয়েক বছর ধরে এভাবে প্রতারণা করে আসছে। কলেজ কর্তৃপক্ষকে বলেও কোনো লাভ হয়নি। অনলাইনে আবেদনের পর যারা ভর্তি হতে পারে না। তাদের ফুসলিয়ে টাকা নিতেন সুজন।

রুবেলুর রহমান/এসজে/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।