পঞ্চগড়ে বিএনপির ৭ নেতাকর্মী গ্রেফতার, পৃথক মামলা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পঞ্চগড়
প্রকাশিত: ০৫:৩৫ পিএম, ১২ ফেব্রুয়ারি ২০২৩
প্রতীকী ছবি

পঞ্চগড়ের দেবীগঞ্জে সংঘর্ষের ঘটনায় সাত বিএনপি নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (১২ ফেব্রুয়ারি) দুপুরে ইউনিয়ন কৃষক লীগের নেতা নুর নবী ও আওয়ামী লীগ কর্মী শাহাজান আলী বাদী হয়ে দেবীগঞ্জ থানায় পৃথক মামলা করা হয়।

গ্রেফতাররা হলেন- দেবীগঞ্জ উপজেলার চিলাহাটি ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম, ৮ নম্বর ওয়ার্ডের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, ইউনিয়ন বিএনপিকর্মী আশরাফুজ্জামান, আনোয়ার হোসেন, ময়নুল ইসলাম, ইউনিয়ন যুবদলের আহ্বায়ক আশরাফুল ইসলাম ও সাধারণ সম্পাদক শহীদ আলী।

আরও পড়ুন: দেবীগঞ্জে আওয়ামী লীগ-বিএনপি সংঘর্ষ, আহত ৬

পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার সন্ধ্যায় দেবীগঞ্জ উপজেলার চিলাহাটি ইউনিয়নে বিএনপি ও আওয়ামী লীগের পদযাত্রা এবং শান্তি সমাবেশকে কেন্দ্র করে উভয়পক্ষের ছয় নেতাকর্মী আহত হন। এদের মধ্যে ইউনিয়ন কৃষক লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক নুর নবীকে গুরুতর অবস্থায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল হোসেন বলেন, সংঘর্ষের ঘটনায় পৃথক দুটি মামলা হয়েছে। এ পর্যন্ত চিলাহাটি ইউনিয়ন বিএনপির সাত নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে। তাদের কারাগারে পাঠানো হয়েছে।

সফিকুল আলম/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।