দুর্বৃত্তের আগুনে পানের বরজ পুড়ে ছাই

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজবাড়ী
প্রকাশিত: ০৪:৫৮ পিএম, ১২ ফেব্রুয়ারি ২০২৩

রাজবাড়ীর বালিয়াকান্দিতে পূর্ব শত্রুতার জেরে পান বরজে আগুন দেওয়ার অভিযোগ উঠেছে। শনিবার (১১ ফেব্রুয়ারি) দিবাগত রাত ৯টার দিকে উপজেলার ইসলামপুর ইউনিয়নের ঠাকুর নওপাড়া-কাটাবাড়ীয়া গ্রামে এ ঘটনা ঘটে।

পান বরজের মালিক অজয় ভদ্র বলেন, মন্দিরে সিগারেট খাওয়াকে কেন্দ্র করে মারধরের ঘটনা ঘটে। এ নিয়ে থানায় অভিযোগ করায় দুজনকে আটক করে পুলিশ। পরে স্থানীয়রা তাদের ছাড়িয়ে আনে। এনিয়ে বিরোধের জের ধরে চরকৃষ্ণপুর গ্রামের সাদ্দাম শেখ ও ইসহাক মণ্ডলসহ তাদের লোকজন ক্ষতি করার জন্য উঠে পড়ে লাগে। শনিবার রাতে তারাই পান বরজে আগুন দিয়েছে। এতে দুই লাখ টাকার ক্ষতি হয়েছে।

আরও পড়ুন: দুর্বৃত্তের আগুনে পুড়ল প্রতিবন্ধীর বাড়ি

ইসলামপুর ইউনিয়নের চেয়ারম্যান আহম্মদ আলী মাস্টার বলেন, রাতের অন্ধকারে পান বরজে আগুন দিয়ে ক্ষতি সাধন করা একটি ন্যাক্কারজনক ঘটনা। তদন্ত সাপেক্ষে দোষীদের শাস্তির আওতায় আনা উচিত।

বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান বলেন, খবর পেয়ে রাতে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

রুবেলুর রহমান/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।