সিগারেট খাওয়া নিয়ে দ্বন্দ্ব, যুবককে ছুরিকাঘাতে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: ১০:৪৬ এএম, ১১ ফেব্রুয়ারি ২০২৩

কুমিল্লায় সিগারেট খাওয়া নিয়ে দ্বন্দ্বে রাজিব (২২) নামের এক যুবককে বাড়ি থেকে ডেকে নিয়ে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে। শুক্রবার (১০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় নগরীর গোবিন্দপুর এলাকায় কাজী মনসুর বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

নিহতের ছোট ভাই রাকিব বলেন, স্থানীয় মাদক কারবারি রাব্বিসহ তার সহযোগীরা বাড়ি থেকে ধরে নিয়ে কাজী বাড়ির সামনে প্রকাশ্যে রাজিবকে কুপিয়ে হত্যা করে। এর আগেও তাকে রাব্বিরা সিগারেট খাওয়া নিয়ে মারধর করে। মূলত এ শত্রুতার জের ধরে পরিকল্পিতভাবে রাজিবকে হত্যা করা হয়।

কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সনজুর মোরশেদ বলেন, রাজিবের সঙ্গে একই এলাকার রাব্বির বিরোধ ছিল। এর জেরে সন্ধ্যা ৭টার দিকে রাব্বি ও তার সহযোগীরা রাজিবকে বাড়ি থেকে ডেকে নিয়ে ছুরিকাঘাত করে পালিয়ে যান।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেলে নেয়ার পথে রাত ১০টার দিকে মারা যান। খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে।

জাহিদ পাটোয়ারী/আরএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।