মাদরাসাছাত্রীকে অপহরণের পর ধর্ষণ, দম্পতিসহ গ্রেফতার ৩

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নেত্রকোনা
প্রকাশিত: ০৯:৫১ পিএম, ০৯ ফেব্রুয়ারি ২০২৩
ফাইল ছবি

নেত্রকোনার আটপাড়ায় পঞ্চম শ্রেণির এক মাদরাসাছাত্রীকে (১১) অপহরণের পর বাড়িতে আটকে রেখে ধর্ষণের অভিযোগে দম্পতিসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে ওই ছাত্রীকে উপজেলার তেলিগাতী ইউনিয়নের একটি গ্রাম থেকে উদ্ধার ও তিনজনকে গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) বিকেলে আটপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উজ্জল কান্তি সরকার এতথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতার ব্যক্তিরা হলেন উপজেলার তেলিগাতী ইউনিয়নের টেংগা গ্রামের আজিজুল (৩৫), তার স্ত্রী মনি আক্তার (৩০) ও একই গ্রামের লিমন মিয়া (২৮)।

ভুক্তভোগী ছাত্রীর মায়ের ভাষ্যমতে, সোমবার (৬ ফেব্রুয়ারি) সকালে মাদরাসায় যাওয়ার পথে ওই ছাত্রীকে আজিজুলসহ চারজন মিলে অপহরণ করেন। নাকে রুমাল চেপে ধরে অজ্ঞান করে আজিজুল ও তার সঙ্গীরা তাদের বাড়িতে নিয়ে যান। সেখানে আটকে রেখে ধর্ষণ করেন। এ কাজে আজিজুলের স্ত্রী সহায়তা করেন। মেয়েকে খুঁজে না পেয়ে মঙ্গলবার সকালে তিনি থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন। পরে বুধবার দুপুরে আজিজুলের বাড়ি থেকে অসুস্থ অবস্থায় ওই ছাত্রীকে উদ্ধার করে পুলিশ। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আটপাড়া থানার ওসি উজ্জ্বল কান্তি সরকার বলেন, এ ঘটনায় ভুক্তভোগী ছাত্রীর মা থানায় মামলা করেছেন। গ্রেফতারদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এইচ এম কামাল/এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।