বাগবিতণ্ডার জেরে শ্যালিকাকে কুপিয়ে হত্যা করেন সাগর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি খাগড়াছড়ি
প্রকাশিত: ০৫:১৫ পিএম, ১৮ জানুয়ারি ২০২৩
শ্যালিকা হত্যার ঘটনায় গ্রেফতার মঞ্জুর আলী সাগর

খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলায় কিশোরী সুমাইয়া আক্তার সেতুকে কুপিয়ে হত্যার ঘটনায় দুলাভাই মঞ্জুর আলী সাগরকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারের পর পুলিশের জিজ্ঞাসাবাদে শ্যালিকা সেতুকে হত্যার দায় স্বীকার করেছেন তিনি।

বুধবার (১৮ জানুয়ারি) সকালে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক ব্রিফিংয়ে খাগড়াছড়ির পুলিশ সুপার মো. নাইমুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বাগবিতণ্ডার জেরে উত্তেজিত হয়ে ঘরে থাকে ধারালো দা দিয়ে সাগর তার শ্যালিকা সেতুকে কুপিয়ে হত্যা করেন বলে পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন।

আরও পড়ুন: খাগড়াছড়িতে অস্ত্রসহ ইউপিডিএফের চিফ কালেক্টর আটক

পুলিশ সুপার বলেন, হত্যাকাণ্ডের ঘটনায় মঙ্গলবার নিহত কিশোরীর বাবা আবদুর রহমান মিয়া বাদী হয়ে মাটিরাঙ্গা থানায় হত্যা মামলা করেন। মামলার অভিযোগের ভিত্তিতে তথ্যপ্রযুক্তির ব্যবহার ও ঘটনাস্থল থেকে উদ্ধার হওয়া মোবাইলফোন এবং মোটরসাইকেলের সূত্র ধরে ঘটনার সঙ্গে প্রত্যক্ষভাবে জড়িত আসামি মঞ্জুর আলী সাগরকে রাত আড়াইটার দিকে মাটিরাঙ্গা বাজার থেকে গ্রেফতার করা হয়। পরে তাকে আদালতে পাঠানো হয়েছে।

সেতু হত্যাকাণ্ডের তদন্ত অব্যাহত আছে উল্লেখ করে পুলিশের এ কর্মকর্তা বলেন, এ ঘটনায় গ্রেফতার সাগর ছাড়া অন্য কারও সংশ্লিষ্টতা আছে কী না তা খতিয়ে দেখে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে সোমবার (১৬ জানুয়ারি) রাত সাড়ে আটটার দিকে মাটিরাঙ্গার বেলছড়ি ইউনিয়নের আমবাগান এলাকার নিজ ঘরে সেতুকে কুপিয়ে হত্যা করা হয়। পরে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে পুলিশ। এসময় ঘটনাস্থল থেকে মোবাইলফোন ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

মুজিবুর রহমান ভুঁইয়া/এমআরআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।