২৪ মাদক মামলার আসামি রুপার ছয় মাসের জেল

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নীলফামারী
প্রকাশিত: ০৯:৪৭ পিএম, ১৬ জানুয়ারি ২০২৩

নীলফামারীর ডোমারে রুপা বেগম নামে কুখ্যাত এক মাদক ব্যবসায়ীকে ৬ মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (১৬ জানুয়ারি) বিকেলে উপজেলার ছোট রাউতা কাজিপাড়ায় তার নিজ বাড়িতে অভিযান চালিয়ে ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতারের পর তাকে এ দণ্ডাদেশ দেওয়া হয়। এর আগেও একাধিকবার তিনি মাদক মামলায় কারাভোগ করেছেন।

রুপা বেগম ওই এলাকার মৃত মিজানুর রহমানের স্ত্রী। তার বিরুদ্ধে আদালতে ২৪টি মাদক মামলা বিচারাধীন আছে বলে জানা গেছে।

পুলিশ সূত্রে জানা যায়, রুপা বেগম দীর্ঘদিন ধরেই মাদক ব্যবসা করেন। এর আগেও কয়েকবার তিনি মাদকসহ গ্রেফতার হয়ে কারাভোগ করেন। আজ বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে রুপার বাড়িতে ডোমার থানা পুলিশ ও উপজেলা ভূমি অফিসের নির্বাহী ম্যাজিস্ট্রেট যৌথ অভিযান পরিচালনা করেন। এ সময় তার বাড়ি থেকে ৮ পুরিয়া গাঁজা ও পাঁচ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জান্নাতুল ফেরদৌস হ্যাপি তাকে ৬ মাসের কারাদণ্ড ও ১০০ টাকা অর্থদণ্ড প্রদান করেন।

বিষয়টি নিশ্চিত করে ডোমার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ উন নবী বলেন, রুপা একজন কুখ্যাত মাদক ব্যবসায়ী। সে এর আগেও একাধিকবার কারা ভোগ করেছেন। তার বিরুদ্ধে এখনো ২৪টি মামলা বিচারাধীন রয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। কাল তাকে কারাগারে পাঠানো হবে।

এ বিষয়ে উপজেলা অতিরিক্ত কমিশনার (ভূমি) জান্নাতুল ফেরদৌস হ্যাপি বলেন, মাদক ব্যবসায়ী রুপার বাড়িতে অভিযান চালিয়ে গাঁজা ও ইয়াবা উদ্ধার করা হয়। এসময় তাকে ৬ মাসের কারাদণ্ড ও ১০০ টাকা অর্থদণ্ড দেওয়া হয়েছে।

রাজু আহম্মেদ/এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।