নারায়ণগঞ্জে বিএনপির ৬ নেতাকর্মীর জামিন না মঞ্জুর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৪:১৫ পিএম, ১৫ জানুয়ারি ২০২৩

নারায়ণগঞ্জে বিএনপির ৬ নেতাকর্মীকে কারাগারে পাঠিয়েছেন আদালত। রোববার (১৫ জানুয়ারি) দুপুরে জেলা ও দায়রা জজ আদালতে আত্মসমর্পণ করে জামিন চাইলে বিচারক মো. আসসামস জগলুল হোসেন তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আরও পড়ুন: বিএনপি নেতা দেলোয়ার কারাগারে

তারা হলেন- নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক জুয়েল আহমেদ, মহানগর বিএনপি নেতা ফারুক হোসেন, আড়াইহাজার থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান বাচ্চু, হাইজাদী ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মোবারক হোসেন মোল্লা, সাতগ্রাম ইউনিয়ন যুবদলের সদস্য সচিব রিপন ও বিএনপি নেতা মাসুম।

জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান জাগো নিউজকে বলেন, হাইকোর্ট থেকে জামিনপ্রাপ্ত হয়ে আজকে ২৭-২৮ জন আদালতে আত্মসমর্পণ করেছিলেন। তাদের মধ্যে ৬ জনকে কারাগারে পাঠিয়েছেন আদালত। আমরা আইনি লড়াই চালিয়ে যাবো।

আরও পড়ুন: কারাগারে বিএনপি নেতার মৃত্যু

তিনি আরও বলেন, এটা একটা গায়েবি মামলা। এ মামলায় যাদের আসামি করা হয়েছে তাদের অনেকে তখন দেশে ছিলেন না। তারা হাইকোর্ট থেকে জামিন পেয়েছেন।

কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান জাগো নিউজকে বলেন, তারা একটি মামলায় আত্মসমর্পণ করেছিল। আদালত তাদের কারাগারে পাঠিয়েছেন।

মোবাশ্বির শ্রাবণ/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।