চুয়াডাঙ্গায় ৯ বছরের শিশুকে বলাৎকার, পলাতক অভিযুক্ত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চুয়াডাঙ্গা
প্রকাশিত: ১০:৫১ এএম, ১৫ জানুয়ারি ২০২৩
প্রতীকী ছবি

চুয়াডাঙ্গা পৌর এলাকার বেলগাছিতে ৯ বছর বয়সী এক শিশুকে বলাৎকারের অভিযোগ উঠেছে।

শনিবার (১৪ জানুয়ারি) রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। অভিযুক্ত জাহিদুল ইসলাম বেলগাছি গ্রামের হাজি মোড় এলাকার আয়নাল মণ্ডলের ছেলে ও পেশায় কাঠমিস্ত্রি।

স্থানীয় ও শিশুটির পরিবার সূত্রে জানা যায়, শনিবার রাতে বেলগাছি প্রাইমারি স্কুল মাঠে ভিকটিমসহ কয়েকজন কিশোর আগুন পোহাচ্ছিল। এসময় জাহিদুল ইসলাম নিজের ছেলেকে খুঁজতে আসেন। ছেলেকে না পেয়ে তিনি চলে যান। এর কিছুক্ষণ পর জাহিদুল আবার ওখানে এসে ওই শিশুকে বিভিন্নভাবে প্রলোভন দেখিয়ে পাশের একটি ভুট্টাক্ষেতে নিয়ে বলাৎকার করে। এসময় শিশুটির চিৎকার শুনে স্থানীয়রা ঘটনাস্থলে পৌঁছালে অভিযুক্ত জাহিদুল পালিয়ে যায়। পরে শিশুটিকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়া হয়।

আরও পড়ুন: ছাত্রকে বলাৎকারের মামলায় মাদরাসা শিক্ষক গ্রেফতার

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. আহসানুল হক জাগো নিউজকে বলেন, শিশুটির স্বাস্থ্য পরীক্ষার জন্য আলামত সংগ্রহ করা হয়েছে। পরীক্ষার ফলাফল পেলে বিস্তারিত জানা যাবে।

এ ব্যাপারে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) হাসানুজ্জামান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। একই সঙ্গে শিশুটিকে আমরা হেফাজতে নিয়েছি। অভিযুক্ত জাহিদুল পলাতক রয়েছে। রাতেই শিশুটির স্বাস্থ্য পরীক্ষার জন্য আলামত সংগ্রহ করেছে হাসপাতাল কর্তৃপক্ষ।

আরও পড়ুন: বলাৎকারের সময় দপ্তরির বিশেষ অঙ্গ ছিঁড়ে ফেললো কিশোর

এ ঘটনায় ভিকটিমের পরিবারের পক্ষ থেকে অভিযোগ বা মামলা হয়েছে কিনা সে বিষয়ে নিশ্চিত কোনো তথ্য পাওয়া যায়নি।

জেএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।