অটোরিকশার ভাড়া নিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় দফায় দফায় সংঘর্ষ, আহত ৫০

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ০৮:৫৪ পিএম, ১৪ জানুয়ারি ২০২৩

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে অতিরিক্ত অটোরিকশার ভাড়া দাবি করাকে কেন্দ্র করে দফায় দফায় সংঘর্ষে অন্তত ৫০ জন আহত হয়েছেন। তারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা নিয়েছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার (১৩ জানুয়ারি) সন্ধ্যায় আশুগঞ্জ উপজেলা সদরের রেলগেট থেকে সিএনজিচালিত অটোরিকশায় করে দুর্গাপুর গ্রামে আসে স্কুলছাত্র রিমন। এসময় অটোরিকশাচালক রহুল আমিন ২০ টাকার ভাড়া ৩০ টাকা চান। এনিয়ে তাদের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে স্কুলছাত্র রিমনকে মারধর করেন রহুল আমিন।

আরও পড়ুন: আওয়ামী লীগের ৩ নেতার মনোনয়ন প্রত্যাহার, সহজ পথে সাত্তার

রিমন বিষয়টি তাদের দুর্গাপুর গ্রামের হাজী বংশের বংশের মিজান মিয়া মেম্বারকে জানায়। তিনি বিষয়টি অটোরিকশাচালক রহুল আমিনের বংশ জারু মিয়া বাড়ির প্রধান দুর্গাপুর ইউপি চেয়ারম্যান রাসেল মিয়াকে জানিয়ে ফিরছিলেন। এসময় মিজান মিয়ার ওপর হামলা চালান জারু মিয়ার বাড়ির লোকজন। খবর পেয়ে হাজীর বংশ ও জারু মিয়ার বাড়ির বংশের লোজজন সংঘর্ষে জড়িয়ে পড়েন। এসময় কমপক্ষে ২০ জন আহত হন।

আরও পড়ুন: দুপুরে নবজাতক চুরি, রাতে নিজেই জন্ম দিলেন মেয়ে সন্তান

এ ঘটনার জের ধরে শনিবার (১৪ জানুয়ারি) সকাল থেকে দুপুর পর্যন্ত তারা দফায় দফায় সংঘর্ষে জড়িয়ে পড়েন। দুপুর ১টা পর্যন্ত চলা সংঘর্ষে আরও ৩০ জন আহত হন। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজাদ রহমান বলেন, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা রয়েছে। বর্তমান পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

আবুল হাসনাত মো. রাফি/এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।