পুলিশের ওপর হামলা চালিয়ে গরুসহ চোরাকারবারি ছিনতাই

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বান্দরবান
প্রকাশিত: ০৩:৩৮ পিএম, ১১ জানুয়ারি ২০২৩
ফাইল ছবি

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে আটককৃত চোরাই গরু ও ২ পাচারকারীকে থানায় আনার পথে পুলিশের ওপর সংঘবদ্ধ হামলা চালিয়েছে চোরাকারবারিরা। এ সময় ২ চোরাকারবারি ও গরু ছিনিয়ে নিয়ে যায় তারা।

বুধবার (১১ জানুয়ারি) সকালে উপজেলার সদর ইউনিয়নের জারুলিয়াছড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, মিয়ানমার থেকে অবৈধভাবে জারুলিয়াছড়ি এলাকা দিয়ে বেশ কিছু গরু এনেছে চোরাইকারবারিরা। এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গরুসহ মনছুর ও নুর আহমেদ নামে ২ চোরাকারবারিকে আটক করে পুলিশ। পরে আটককৃত গরু ও চোরাকারবারিদের থানায় আনার পথে পুলিশের উপর সংঘবদ্ধ হামলা চালিয়ে গরুসহ চোরাকারবারিদের ছিনিয়ে নেয় তাদের সঙ্গীরা। এ সময় আত্মরক্ষার্থে পুলিশ ফাঁকা গুলি ছোড়ে।

স্থানীয়রা আরো জানান, দীর্ঘদিন ধরে স্থানীয় একটি সংঘবদ্ধ চক্র মিয়ানমার থেকে অবৈধ ভাবে গবাদি পশু দেশে পাচার করে আসছে। বিভিন্ন সময় পুলিশ তাদের আটক করে। কিন্তু আদালত থেকে জামিনে এসে আরো বেপরোয়া হয়ে ওঠে তারা।

নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) টান্টু সাহা ঘটনার সত্যতা নিশ্চিত করে জাগো নিউজকে জানান, এ ঘটনায় তদন্ত চলমান আছে। বিস্তারিত পরে জানা যাবে।

নয়ন চক্রবর্তী/এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।