চাঁদপুরে বাসের ধাক্কায় ছাত্র-শিক্ষক নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁদপুর
প্রকাশিত: ০৬:৫১ পিএম, ১০ জানুয়ারি ২০২৩
নিহত দুজনের মরদেহ উদ্ধার করে পুলিশ

চাঁদপুরের কচুয়া উপজেলায় বাসের ছাত্র ও শিক্ষক নিহত হয়েছেন। মঙ্গলবার (১০ জানুয়ারি) দুপুর ২টায় কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের রসুলপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- চাঁদপুরের শাহরাস্তি উপজেলার দক্ষিণ নোয়াগাঁও গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে জাহিদ হোসেন (২৫) ও কুমিল্লার লাকসাম উপজেলার দামতিয়া গ্রামের শাহাবুদ্দিনের ছেলে জাবেদ হোসেন (১৩)। তারা বরুড়া উপজেলার লক্ষ্মীপুর আবাবিল হাফেজিয়া মাদরাসার শিক্ষক ও ছাত্র।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে বাসটি কুমিল্লার উদ্দেশ্যে যাচ্ছিল। রসুলপুর এলাকার ষোসের বাড়ির মোড়ে এলে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের সঙ্গে ধাক্কা লাগে। ঘটনাস্থলে ছাত্র জাবেদ হোসেন মারা যান। হাসপাতালে নেওয়ার পথে শিক্ষক জাহিদ হোসেনও মারা যান।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইব্রাহিম খলিল জাগো নিউজকে বলেন, দুজনের মরদেহ হাসপাতাল মর্গে আছে। এ ঘটনায় ঘাতক বাসটি জব্দ করা হয়েছে। তবে চালক পলাতক। পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

নজরুল ইসলাম আতিক/এসজে/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।