নিয়ন্ত্রণ হারিয়ে খাদে স্বাস্থ্য কর্মকর্তার গাড়ি, আহত ৫

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বান্দরবান
প্রকাশিত: ০৪:৩১ পিএম, ০৮ জানুয়ারি ২০২৩

বান্দরবানের আলীকদমে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়ি পাহাড়ের নিচে পড়ে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রণালয়ের অর্থ-পরিচালক মো. নিয়াজুর রহমানসহ পাঁচজন আহত হয়েছেন। রোববার (৮ জানুয়ারি) দুপুরে উপজেলার ডিমপাহাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মো. নিয়াজুর রহমান ছাড়াও তার স্ত্রী জেনেফা রহমান নাসরিন (৪৮), ছেলে পার্থিব রহমান (২১), মেয়ে ফাইরুজ নাফিয়া (২১) ও গাড়িচালক মো. নূর নবী (৪২)।

নিয়ন্ত্রণ হারিয়ে খাদে স্বাস্থ্য কর্মকর্তার গাড়ি, আহত ৫

পুলিশ ও স্থানীয়া জানায়, স্বজনদের নিয়ে আলীকদম যাওয়ার পথে ডিমপাহাড় এলাকায় পৌঁছালে গাড়ি (ঢাকা মেট্টো-ঘ-১৫-১৫৫৭) নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ের ২০০ ফুট নিচে পড়ে যায়। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা তাদের উদ্ধার করে আলিকদম স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

আলিকদম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাছির উদ্দিন সরকার জানান, তাদের উদ্ধার করে আলীকদম হাসপাতালে পাঠানো হলেও প্রাথমিক চিকিৎসা শেষে দুজনকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

নয়ন চক্রবর্তী/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।