ঠিকমতো পড়াশোনা করলে চাকরি দেবো: আইনমন্ত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ০৯:৪১ পিএম, ০৪ জানুয়ারি ২০২৩

আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, তোমাদের কথা দিচ্ছি ঠিকমতো পড়াশোনা করলে চাকরি দেব। আমাকে কথা দিতে হবে, তোমরা ঠিক মতো পড়াশোনা করবা এবং ঠিক মতো সংগঠন করবা। বঙ্গবন্ধুর আদর্শকে বাস্তবায়ন করতে তোমরা চেষ্টা করবা।

বুধবার (৪ জানুয়ারি) বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা পরিষদ মিলনায়তনে ছাত্রলীগের ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে ভার্চুয়ালি এসব কথা বলেন।

তিনি বলেন, আপনারা বঙ্গবন্ধুর আদর্শে চালিকাশক্তি। কসবা-আখাউড়ার ছাত্রলীগের ভাইদের বলবো, আপনারা এখন বঙ্গবন্ধুর আদর্শকে আরও সুদৃঢ়ভাবে বাংলাদেশে প্রতিষ্ঠা করার জন্য কাজ করে যান। আপনারা জানেন, গত ৯ বছরে কসবা-আখাউড়ায় অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। এসব উন্নয়নের কথা জনগণের কাছে পৌঁছাতে হবে।

তিনি আরও বলেন, যারা আমাদের স্বাধীনতায় বিশ্বাস করে না, যারা আওয়ামী লীগের কাজ কর্মের সারাজীবন নিন্দা করেন, যারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের ১৮জন সদস্যকে হত্যার পেছনে ছিল তাদের ষড়যন্ত্র কিন্তু এখনো বন্ধ হয়নি। আপনাদের অত্যন্ত সচেতন থাকতে হবে যেন সে ষড়যন্ত্রকারীরা বাংলাদেশের তাদের স্থান না করতে পারে।

আইনমন্ত্রী বলেন, জনগণকে কেউ ভুল বোঝাতে না পারে, বিভ্রান্ত না করতে পারে সে বিষয়ে সক্রিয় ভূমিকা পালন করবেন। মনে রাখবেন আজকের বাংলাদেশ শেখ হাসিনার বাংলাদেশ।

উপজেলা ছাত্রলীগ আহ্বায়ক আফজাল হোসেন রিমনের সভাপতিত্বে প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান রাশেদুল কাওসার ভূঁইয়া জীবন, পৌর মেয়র গোলাম হাক্কানী, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মনির হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা সিদ্দিকী, জেলা পরিষদ সদস্য আবদুল আজিজ, মহিলা সদস্য রুমানুল ফেরদৌসী প্রমুখ।

আবুল হাসনাত মো. রাফি/আরএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।