হাতকড়াসহ পালানোর ২৩ ঘণ্টা পর আসামি গ্রেফতার, এসআই ক্লোজড

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বরগুনা
প্রকাশিত: ০৮:২৯ এএম, ০৪ জানুয়ারি ২০২৩

বরগুনার বেতাগী উপজেলায় হাতকড়াসহ পালিয়ে যাওয়া আসামি হাবিব বিশ্বাসকে গ্রেফতার করেছে পুলিশ।

২৩ ঘণ্টার পর মঙ্গলবার (৩ জানুয়ারি) সন্ধ্যা ৭টায় উপজেলার জলিশাবাজার নামক এলাকায় পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

এদিকে গ্রেফতারের পর আসামি পালিয়ে যাওয়ার ঘটনায় বেতাগী থানার উপ পরিদর্শক (এসআই) শহিদুল ইসলামকে ক্লোজড করা হয়েছে।

পুলিশ জানায়, বেতাগীর হোসনাবাদ এলাকার সোনার বাংলা বাজারে গত সপ্তাহে একটি মুদি দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটে। পুলিশ তদন্ত করে চুরির ঘটনায় হাবিব বিশ্বাসের সম্পৃক্ততার প্রাথমিক সত্যতা পায়। সোমবার দুপুরে অভিযান চালিয়ে হাবিব বিশ্বাস গ্রেফতার করেন এসআই শহিদুল ইসলামসহ পুলিশের একটি টিম।

থানায় নেওয়ার সময় রাত ৮টার দিকে হাতকড়া ও চাবিসহ দৌড়ে ধান ক্ষেতের ভেতর পালিয়ে যান তিনি। তিন ঘণ্টা পর হাতকড়া পাওয়া গেলেও আসামিকে ধরা যায়নি। অবশেষে মঙ্গলবার সন্ধ্যা ৭টায় তাকে গ্রেফতার করা হয়।

বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জাগো নিউজকে বলেন, হ্যান্ডকাপসহ পালানো আসামি হাবিব বিশ্বাসকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় এসআই শহিদুল ইসলামকে বরগুনা জেলা পুলিশ কর্তৃক ক্লোজড করা হয়েছে।

এসজে/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।