জন্মদিনের কার্ডের বদলে প্লাস্টিক, টাকা ফেরত দিলো দারাজ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জামালপুর
প্রকাশিত: ০৯:১৩ পিএম, ০২ জানুয়ারি ২০২৩

দারাজ অনলাইন অ্যাপে জন্মদিনের কার্ড অর্ডার করে প্লাস্টিকের বস্তার টুকরো পেয়েছেন এক গ্রাহক। এ ঘটনায় দুঃখ প্রকাশ করেছে দারাজ কর্তৃপক্ষ। একই সঙ্গে ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথাও জানানো হয়।

সোমবার (২ জানুয়ারি) সন্ধ্যায় রাকিব হাসান নয়ন (২৩) নামের ওই ভুক্তভোগী গ্রাহককে টাকা ফেরত দেয় দারাজ কর্তৃপক্ষ।

২৫ ডিসেম্বর দারাজের অনলাইন অ্যাপ থেকে জন্মদিনের একটি কার্ড অর্ডার করেন রাকিব হাসান। দুপুরে ফোন দিয়ে জানানো হয় তার পার্সেলটি এসেছে। জামালপুরের মেলান্দহের মির্জা আজম অডিটোরিয়ামের সামনে থেকে ডেলিভারি ম্যানের কাছ থেকে পার্সেলটি তিনি রিসিভ করেন। খুলে দেখেন জন্মদিনের কোনো কার্ড নেই। কার্ডের পরিবর্তে আছে প্লাস্টিকের বস্তার তিন টুকরো। ডেলিভারি ম্যানকে জানালে তিনি পার্সেলটি ফেরত দেওয়ার কথা জানান।

এ নিয়ে রোববার জাগোনিউজ২৪.কম-এ ‘দারাজে জন্মদিনের কার্ড অর্ডার করে পেলেন প্লাস্টিকের বস্তা’ শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। এরপরই টনক নড়ে দারাজ কর্তৃপক্ষের।

রাকিব হাসান বলেন, ‘কখনো ভাবিনি দারাজ এমনটা করবে। পণ্যটি দারাজ অ্যাপের মাধ্যমেই ফেরত দিয়েছি। এ ঘটনায় সংবাদ প্রকাশ হলে রোববার রাতে বগুড়া গিফট শপ থেকে ফোন দিয়ে দুঃখ প্রকাশ করে। জানায় তাদের দোকানের সহকারী প্যাকেট করেছিল। তাই ভুল করে এ ঘটনা ঘটেছে। সোমবার (২ জানুয়ারি) দুপুরে দারাজ হেল্প লাইনের নম্বর থেকে এহসান নামে একজন কল দিয়ে দুঃখ প্রকাশ করেন। সন্ধ্যা ৭টায় টাকা ফেরত দেন। এছাড়া বগুড়া গিফট শপের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথাও জানায় দারাজ কর্তৃপক্ষ।’

মো. নাসিম উদ্দিন/এসজে/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।