নড়াইলে নৌকা ডুবে মা-শিশুর মৃত্যু, নিখোঁজ অন্তত ৮

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নড়াইল
প্রকাশিত: ১১:২০ পিএম, ৩০ ডিসেম্বর ২০২২
নৌকা ডুবে মা-শিশুর মৃত্যু

নড়াইলের কালিয়ায় নবগঙ্গা নদীতে নৌকা ডুবে এক নারী ও তার শিশুসন্তানের মৃত্যু হয়েছে। শুক্রবার (৩০ ডিসেম্বর) রাত সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাসমীম বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে কালিয়ার বাহির ডাঙ্গা খেয়াপারের সময় নৌকা ডুবে বাবুপুর গ্রামের নাজম বেগম (২৫) ও তার শিশুসন্তান নাছিমের (৩) মৃত্যু হয়। এসময় অন্তত ১০ কে উদ্ধার করা হয়। তবে এখনো নিখোঁজ রয়েছেন ৮-১০ জন।

কালিয়া পৌরসভার বাসিন্দা মো. ফসিয়ার রহমান বলেন, নাজমা বেগম ছেলে নাছিমকে নিয়ে কালিয়ার বাহির ডাঙ্গা গ্রামে বাবার বাড়ি মৃত দাদিকে দেখতে যাচ্ছিলেন। নদী পারের সময় নৌকায় অতিরিক্তি যাত্রী থাকায় এ দুর্ঘটনা ঘটেছে। নাজমা ওই গ্রামের এনামুল মন্ডলের মেয়ে।

ওসি মো. তাসমীম বলেন, নিখোঁজ ব্যক্তিদের উদ্ধার প্রক্রিয়া চলমান এবং দুজনের মরদেহ আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

কালিয়া ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন ম্যানেজার আব্দুল হান্নান বলেন, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে আমাদের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান পরিচালনা করছেন।

তিনি বলেন, স্থানীয়রা বলছেন এখনো ৮-১০ জন নিখোঁজ রয়েছেন। নদীতে স্রোতের কারণে আমাদের উদ্ধার অভিযানে বেগ পেতে হচ্ছে। স্থানীয় লোকজন, পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার অভিযান চালাচ্ছেন।

হাফিজুল নিলু/ইএ

 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।