প্রবাসী সাইফুলের বাড়িতে চলছে শোকের মাতম


প্রকাশিত: ০১:০১ পিএম, ২১ ফেব্রুয়ারি ২০১৬

সৌদি আরবে পবিত্র ওমরাহ পালন শেষে রিয়াদে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় চারজন বাংলাদেশি নিহত হয়েছেন। নিহত চারজনের মধ্যে ঝিনাইদহের একই পরিবারের দুইজন। মা শিউলি বেগম ও ছেলে ষষ্ঠ শ্রেণির ছাত্র ওমর আল-সাইন। এসময় আহত হয়েছেন আল-সাইনের বাবা সাইফুল ইসলাম ও মেয়ে শাম্মি খাতুন। হঠাৎ মৃত্যুর খবরে হতাহতদের পরিবারে নেমে আসে শোকের ছায়া।

বড় মেয়ে সুমাইয়া খাতুন জানান, ঝিনাইদহ শহরের হামদহ শেখপাড়া এলাকার সাইফুল ইসলাম প্রায় ১৮ বছর আগে সৌদি আরব যান। প্রবাসী সাইফুল ইসলাম সেখানে ওয়ার্কশপের দোকান দিয়ে ব্যবসা করে আসছিলেন। স্ত্রী শিউলি, দুই মেয়ে সুমাইয়া ও শাম্মি ও এক ছেলে ওমর আলী সাইনকে নিয়ে সুখেই ছিলেন।

গত প্রায় এক মাস আগে পরিবারের তিন সদস্যদের সৌদি আরব নিয়ে যান ওমরাহ হজ্জ পালনের জন্য। চলতি মাসের ১৮ ফেব্রুয়ারি তারা সকলে মিলে পালন করেন ওমরাহ হজ। সেখানে শনিবার সৌদি-আরবে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মা ও ছেলে মারা যায়।

সাইফুলের ভাতিজা তুহিন জানান, আব্বাস উদ্দিন ও সাইফুল ইসলামের পরিবারের সদস্যরা পবিত্র ওমরাহ পালন শেষে মক্কা থেকে তাদের কর্মস্থল রিয়াদে ফিরছিল। পথিমধ্যে মক্কা-রিয়াদ রোডে একটি ফ্লাইওভার অতিক্রম করার সময় তাদের গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে নিচে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই চারজন প্রাণ হারান। নিহতদের মরদেহ আল খাঁচরা হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।