নরসিংদীতে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ, যুবক নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নরসিংদী
প্রকাশিত: ০৮:২০ এএম, ১৯ ডিসেম্বর ২০২২
প্রতীকী ছবি

নরসিংদীর রায়পুরায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। রোববার (১৯ ডিসেম্বর) উপজেলার বাঁশগাড়ি ইউনিয়নে এ ঘটনা ঘটে।

নিহতের নাম হায়দু ওরফে সবুজ (২৩)। তিনি ওই ইউনিয়নের চান্দেরকান্দি গ্রামের হানিফ মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ওই ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান জাকির হোসেন রাতুলের সঙ্গে সাবেক চেয়ারম্যান আশরাফুল হকের বিরোধ চলে আসছিল। এর জেরে উভয় পক্ষের মধ্যে কয়েক সংঘর্ষ হয়। রোববার বিকেলে দুই পক্ষের সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পরে। এতে প্রতিপক্ষের ছোড়া গুলিতে সবুজ নিহত হন। পরে তাকে হাসপাতালে নিয়ে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে বর্তমান চেয়ারম্যান জাকির হোসেন রাতুল বলেন, আশরাফুল হকের সমর্থকরা আমাদের ওপর অতর্কিত হামলা চালায়। হামলায় আমরা এদিক সেদিক ছুটে যাই। পরে আমার সমর্থিত হায়দু ওরফে সবুজকে তারা গুলি করে হত্যা করে।

এ বিষয়ে জানতে ওই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আশরাফুল হককে একাধিক বার ফোন করলেও তাকে পাওয়া যায়নি।

নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক নাইমুল ইসলাম মোস্তাক বলেন, চরাঞ্চলে সংঘর্ষে নিহতের মরদেহ হাসপাতালে আনা হয়েছে। সুরতহাল প্রতিবেদনসহ পুলিশের পক্ষ থেকে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

রায়পুরা থানার ওসি (তদন্ত) গোবিন্দ সরকার জানান, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে আমরা কাজ করছি।

আরএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।