দুধ দিয়ে গোসল করে ব্রাজিল ছাড়লেন ঈমান আলী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুড়িগ্রাম
প্রকাশিত: ০৮:৪৪ এএম, ১৬ ডিসেম্বর ২০২২

কুড়িগ্রামের ফুলবাড়িতে দুধ দিয়ে গোসল করে ব্রাজিল ছেড়ে আর্জেন্টিনা দলের সমর্থক হয়েছেন মো. ঈমান আলী (১৯) নামের এক যুবক।

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) বিকেলে উপজেলার পানি মাছকুটি গ্রামে এ ঘটনা ঘটে। ঈমান আলী ফুলবাড়ী ডিগ্রি কলেজের সম্মান প্রথম বর্ষের ছাত্র।

স্থানীয়রা জানান, ঈমান আলী ব্রাজিল ফুটবল দলের সমর্থক ছিলেন। চলতি বিশ্বকাপে ক্রোয়েশিয়ার সঙ্গে হারায় তিনি মনোবল হারান। কোয়ার্টার ফাইনালে যে ক্রোয়েশিয়ার কাছে ব্রাজিল হেরেছে সে ক্রোয়েশিয়াকে আর্জেন্টিনা ৩ গোল দেয়। ফলে আর্জেন্টিনার প্রতি দুর্বল হয়ে পড়েন তিনি। আর্জেন্টিনার অনবদ্য শৈল্পিক খেলায় মুগ্ধ হয়ে দুধ দিয়ে গোসল করে ব্রাজিল ছাড়েন তিনি।

দুধ দিয়ে গোসল করে ব্রাজিল ছাড়লেন ঈমান আলী

এ বিষয়ে ঈমান আলী বলেন, ছোটবেলা থেকে ব্রাজিলের সমর্থক ছিলাম। সবসময় দলটির জন্য অনেকের সঙ্গে তর্ক করতাম। কিন্তু ক্রোয়েশিয়ার মতো দলের কাছে হেরে যাবে ব্রাজিল এটা আমি কখনো ভাবতে পারিনি। অন্যদিকে মেসির আর্জেন্টিনা সেই ক্রোয়েশিয়াকে তিন গোলে হারিয়ে দেয়। এতে আমি আর্জেন্টিনার ফ্যান হয়ে যাই। আজ থেকে আমি আর্জেন্টিনার সমর্থন করবো।

মো. তুহিন জামান নামের আর্জেন্টিনা দলের এক সমর্থক জানান, সমর্থকের উপস্থিতে ঈমান আলীকে দুধ দিয়ে গোসল করিয়ে বরণ করে নেওয়া হয়। ক্রীড়া নৈপুণ্যে মুগ্ধ হয়ে সবাই আর্জেন্টিনার পতাকা তলে আসছে। এটা আমাদের জন্য আনন্দের।

তবে এহসানুল হায়দার নামের এক ব্রাজিল সমর্থক জানান, খেলায় হার-জিত থাকবে। সমর্থনের জায়গা পরিবর্তনে কোনো বিধিনিষেধ না থাকলেও কিছুটা অসঙ্গতি মনে হয়। যারা এ কাজ করেন তারা আসল সমর্থক নয়। এরা সুবিধাবাদী। যখন যে দল ভালো খেলে তখন সে দলের হয়ে যান।

ফজলু ফরায়েজী/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।