আত্মহত্যার চেষ্টা করে অজ্ঞান, উদ্ধার করলো ফায়ার সার্ভিস

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নওগাঁ
প্রকাশিত: ০৯:৩৭ পিএম, ১৫ ডিসেম্বর ২০২২

নওগাঁর পত্নীতলায় আত্মহত্যার চেষ্টা করে অজ্ঞান হয়ে যাওয়া রানু আক্তার (২৫) নামের এক গৃহবধূকে উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। বর্তমানে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) রাত ৭টার দিকে উপজেলা সদরের নজিপুর পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড আলহেরা পাড়ায় এ ঘটনা ঘটে।

রানু আক্তার জেলার সাপাহার উপজেলার কচকরুলিয়া গ্রামের এমদাদুল হকের স্ত্রী।

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড আলহেরা পাড়ার রেজাউল করিমের বাসায় বেশকিছু দিন ধরে স্ত্রী রানু আক্তারকে নিয়ে ভাড়া ছিলেন এমদাদুল হক। তাদের গ্রামের বাসা সাপাহার উপজেলায়। প্রায় তাদের মধ্যে ঝগড়া হতো। এ নিয়ে স্বামী-স্ত্রীর মাঝে মনোমানিল্য চলছিল। বৃহস্পতিবার সন্ধ্যায় স্বামী বাসায় না থাকায় রানু আক্তার ঘরের দরজা ভেতর থেকে বন্ধ করে দেন।

এমদাদুল বাসায় এসে ঘরের দরজা বন্ধ দেখতে পান। একপর্যায়ে খাটের নিচে অচেতন অবস্থায় রানুকে পড়ে থাকতে দেখে ফায়ার সার্ভিসে খবর দেন। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা এসে ঘরের দরজা কেটে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

পত্নীতলা ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ রায়হান ইসলাম বলেন, আমাদের ফোন করে জানানো হয় এক গৃহবধূর মাথায় সমস্যা। ভেতর থেকে ঘরের দরজা বন্ধ করে দিয়েছেন। এরপর ঘটনাস্থলে গিয়ে দেখা যায় ঘরের দরজা ভেতর থেকে বন্ধ। একটা ছিদ্র দিয়ে দেখা যায় ওই গৃহবধূ শরীরে ওড়না জড়িয়ে অজ্ঞান হয়ে পড়ে আছেন। পরে দরজা কেটে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

তিনি আরও বলেন, ওই গৃহবধূকে তার বাবা-মা নিতে আসেন। কিন্তু তার স্বামী যেতে দেবেন না বলে জানান। দাম্পত্য কলহের জেরে তিনি এমনটি করেছেন বলে প্রাথমিকভাবে জানা গেছে।

আব্বাস আলী/এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।