মানিকগঞ্জে সেতু থেকে লাফিয়ে নদীতে যুবক নিখোঁজ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মানিকগঞ্জ
প্রকাশিত: ০৬:৩৭ পিএম, ১৮ নভেম্বর ২০২২

মানিকগঞ্জের সিংগাইরে সেতু থেকে লাফিয়ে পড়ে রিয়াদ হোসেন (২০) নামের এক যুবক নিখোঁজ রয়েছেন। শুক্রবার (১৮ নভেম্বর) দুপুরে মানিকগঞ্জের ধল্লা এলাকায় শহীদ রফিক সেতু থেকে ধলেশ্বরী নদীতে নিখোঁজ হন তিনি।

নিখোঁজ রিয়াদ হোসেন উপজেলার ধল্লা ইউনিয়নের ফোর্ডনগর খানপাড়া গ্রামের আমিরুল ইসলাম খোকনের ছেলে। তিনি সাভারে একটি বেসরকারি প্রতিষ্ঠানে মার্কেটিংয়ের কাজ করেন।

মানিকগঞ্জে সেতু থেকে লাফিয়ে নদীতে যুবক নিখোঁজ

ধল্লা পুলিশ ফাঁড়ির এসআই আমজাদ হোসেন জানান, দুপুর ১টার দিকে জরুরি পরিষেবা ৯৯৯ নম্বরে সংবাদ আসে শহীদ রফিক সেতু থেকে এক যুবক লাফিয়ে পড়েছে। পরে ঘটনাস্থলে যাই। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে আসে। তারা উদ্ধার তৎপরতা চালাচ্ছে।

মানিকগঞ্জে সেতু থেকে লাফিয়ে নদীতে যুবক নিখোঁজ

নিখোঁজ রিয়াদের বড় বোন সানজিদা অন্যান্য উদ্ধৃতি দিয়ে এস.আই আমজাদ আরও জানান, রিয়াদের মা বিদেশে থাকেন। কোনো একটা বিষয় নিয়ে বৃহস্পতিবার মায়ের সঙ্গে মোবাইল ফোনে ঝগড়া হয় তার। শুক্রবার সকালে রিয়াদ কর্মস্থলে যান। সেখান থেকে ফেরার পথে এ ঘটনা ঘটে।

বি.এম খোরশেদ/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।