মুন্সিগঞ্জে বলসদৃশ বস্তু বিস্ফোরণে দুই শিশু গুরুতর আহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মুন্সিগঞ্জ
প্রকাশিত: ০৭:১৬ পিএম, ১১ নভেম্বর ২০২২

মুন্সিগঞ্জের শ্রীনগরে বলসদৃশ বস্তু হাতে নেওয়ার পর বিস্ফোরণে দুই শিশু গুরুতর আহত হয়েছে। এরমধ্যে একজনের কব্জি প্রায় বিচ্ছিন্ন হয়ে গেছে। তাদের ঢাকায় পাঠানো হয়েছে।

শুক্রবার (১১ নভেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার মধ্যবাঘরা এলাকায় এ বিস্ফোরণের ঘটনা ঘটে।

শিশু আব্দুল্লাহ (৮) উপজেলার মধ্যবাঘরা এলাকার দিনমজুর মো. বাবু ও মারিয়া (৮) রিকশাচালক রুবেল মিয়ার ছেলে। শিশু আব্দুল্লার কব্জি প্রায় বিচ্ছিন্ন হয়ে গেছে। তাদের বাড়ি

স্থানীয় ও শিশুদের স্বজনরা জানান, দুপুরে বাড়ির পাশের খোলা জায়গায় খেলছিল শিশু আব্দুল্লাহ ও মারিয়া। এ সময় তারা লাল রঙের বলজাতীয় একটি ব্স্তু দেখে। শিশু আব্দুল্লাহ সেটি হাতে নেয়। সে বস্তুটির স্কচটেপ খোলার চেষ্টা করলে বিকট শব্দে এটি বিস্ফোরিত হয়। এতে শিশু আবদুল্লাহ হাতের কব্জি প্রায় বিচ্ছিন্ন হয়ে যায়। মারিয়ার ডান হাত ও মুখ ঝলসে যায়। স্থানীয়রা উদ্ধার করে শিশু আব্দুল্লাহকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে ঢাকায় রেফার করেন। অপর শিশুকেও ঢাকায় নেওয়া হয়েছে।

শ্রীনগর থানার উপ-পরিদর্শক (এসআই) জোবায়ের হোসেন বলেন, কী বিস্ফোরণ হয়েছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। ঘটনাস্থল থেকে লাল স্কচটেপ পেয়েছি। শিশুরা এখানে গ্যাস ম্যাচ দিয়েও খেলা করে বলে কয়েকজন বলেছেন। ঘটনাটি তদন্ত করা হচ্ছে।

আরাফাত রায়হান সাকিব/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।