নেত্রকোনায় বিল থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নেত্রকোনা
প্রকাশিত: ০২:৪৩ পিএম, ০৯ নভেম্বর ২০২২
ফাইল ছবি

নেত্রকোনার বারহাট্টা উপজেলায় আব্দুস সত্তার (৬৫) নামে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (৯ নভেম্বর) সকালে ওই উপজেলার আসমা ইউনিয়নের কৈলাটি গ্রামের মইরাতলা বিল থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। নিহত আব্দুস সত্তার কৈলাটি গ্রামের মৃত মোগল খানের ছেলে।

নিহত আব্দুস সত্তারের আত্মীয় তাজুল ইসলাম জানান, আমার বোন জামাই মঙ্গলবার রাত ৮টার দিকে মইরাতলা বিলে খইন দেখতে যায়। রাত ২টা বেজে গেলেও ফিরে না আসায় পরিবারের লোকজন তাকে খোঁজাখুঁজি শুরু করে। সারা রাত মইরাতলা বিলে খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। সকালে পুলিশের উপস্থিতিতে বিলে নেমে খোঁজাখুঁজি শুরু করলে হঠাৎ বিলের কাঁদামাটিতে পা আটকানো অবস্থায় তার মরদেহ পাওয়া যায়।

বারহাট্টা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লুৎফুল হক বিষয়টি নিশ্চিত করে বলেন, আসমা ইউনিয়নের কৈলাটি গ্রামে এক বৃদ্ধকে পাওয়া যাচ্ছে না শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পরে বিলের খইনে ওই বৃদ্ধের মরদেহ পাওয়া যায়। তবে বৃদ্ধের মৃত্যুর কারণ জানা যায়নি। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জেনে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

এইচ এম কামাল/জেএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।