জেলা আওয়ামী লীগ নিয়ে মন্তব্য করে বহিষ্কার উপজেলা কমিটির নেতা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জামালপুর
প্রকাশিত: ০৫:০৮ পিএম, ০৭ নভেম্বর ২০২২

জামালপুর জেলা আওয়ামী লীগ নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করায় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের পর দেওয়ানগঞ্জে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মমতাজ উদ্দিনকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

রোববার (৬ নভেম্বর) রাতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) অধ্যাপক আবু বকর সিদ্দিক ও সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়।

এতে বলা হয়, শুক্রবার (৪ নভেম্বর) উপজেলা ছাত্রলীগের মিছিলে মমতাজ উদ্দিনের উপস্থিতিতে অন্যান্য বক্তা তাদের বক্তব্যে জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ জেলা আওয়ামী লীগ নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য দেন ও মন্তব্য করেন। যা সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গের শামিল। তাই তাকে (মমতাজ উদ্দিন) উপজেলা আওয়ামী লীগের সিদ্ধান্ত মোতাবেক সাংগঠনিক পদ থেকে সাময়িক অব্যাহতিপূর্বক বহিষ্কার করা হলো।

পাশাপাশি কেন তার বিরুদ্ধে শাস্তিমূলক সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে না, তা উপযুক্ত কারণসহ আগামী তিন কর্মদিবসের মধ্যে জানাতে বলা হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ বহিষ্কারের বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন।

এরআগে একই কারণে শনিবার (৫ নভেম্বর) উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান রুবেল ও সাধারণ সম্পাদক সোহেল রানাকে সাময়িক বহিষ্কার করা হয়।

মো. নাসিম উদ্দিন/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।