নওগাঁয় নিখোঁজের ১৫ ঘণ্টা পর কৃষকের মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নওগাঁ
প্রকাশিত: ০১:৫৮ পিএম, ০৬ নভেম্বর ২০২২
ফাইল ছবি

নওগাঁর রানীনগরে নিখোঁজের ১৫ ঘণ্টা পর স্বপন আকন্দ (৩৯) নামে এক কৃষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (৬ নভেম্বর) দুপুরে উপজেলার জয়সার গ্রামের উত্তর মাঠ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। স্বপন আকন্দ জয়সার পশ্চিমপাড়া গ্রামের মজিবর রহমানের ছেলে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, শনিবার বিকেল ৩টার দিকে স্বপন আকন্দ বাড়ি থেকে বেরিয়ে খানপুকুর বাজারে যায়। এরপর সে আর বাড়ি ফিরে আসেনি। বাড়ি না ফেরায় সন্ধ্যার পর থেকে গ্রামে ও আত্মীয়-স্বজনের বাড়িসহ বিভিন্ন স্থানে অনেক খোঁজাখুঁজি করে তার কোনো সন্ধান পাওয়া যায়নি। এরপর রোববার সকাল সকাল ৮টার দিকে কৃষকরা ফসলের মাঠে কাজ করার সময় স্বপনের মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেন।

রানীনগর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সেলিম রেজা বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। তার মৃত্যুর সঠিক কারণ জানতে ময়নাতদন্তের জন্য মরদেহ নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

আব্বাস আলী/জেএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।