মুন্সিগঞ্জে পুলিশ সদস্যের স্ত্রীর মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মুন্সিগঞ্জ
প্রকাশিত: ০১:০৭ পিএম, ০৫ নভেম্বর ২০২২
ফাইল ছবি

মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলায় ইরা আক্তার (২২) নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার দিবাগত (৪ নভেম্বর) রাতে উপজেলার শেখরনগর ইউনিয়নের সিংগার ডাক গ্রামে বাবাবাড়ি থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়। ইরা শেখরনগর এলাকার একটি বেসরকারি হাসপাতালে চাকরি করতেন। তার স্বামী হোসেন আলী শিল্প পুলিশের আশুলিয়া থানায় কনস্টেবল হিসেবে কর্মরত আছেন। ইরা বাবাবাড়িতেই থাকতেন।

স্থানীয়রা জানান, এক বছর তিনমাস আগে ইরার সঙ্গে চিত্রকোট সিংগার ডাক এলাকার আ. মান্নানের ছেলে পুলিশ কনস্টেবল হোসেনের বিয়ে হয়। শুক্রবার সন্ধ্যায় ইরা দরজা বন্ধ করে শাড়ি দিয়ে ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। পরিবারের লোকজনের চিৎকারে স্থানীয়রা এসে দরজা ভেঙে দেখেন তার মরদেহ আড়ার সঙ্গে ঝুলছে।

শেখরনগর তদন্ত কেন্দ্রের ইনচার্জ নাছির উদ্দীন শেখ জাগো নিউজকে বলেন, রাতে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে, তিনি আত্মহত্যা করেছে।

আরাফাত রায়হান সাকিব/এসজে/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।