বিমানবন্দরে আটকে দেওয়া হলো আলোচিত কাউন্সিলর খোরশেদকে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ১১:০৫ এএম, ০৫ নভেম্বর ২০২২
বিদেশ যেতে না পারায় সস্ত্রীক বিমানবন্দর থেকে ফিরে যান কাউন্সিলর খোরশেদ

বিদেশ যেতে পারলেন না নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) আলোচিত কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ। স্ত্রীর চিকিৎসার জন্য থাইল্যান্ডের একটি হাসপাতালে যেতে চাইলে তাদের রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ফিরিয়ে দেওয়া হয়েছে।

শুক্রবার (৪ নভেম্বর) রাত সাড়ে ৯টায় একটি ফ্লাইটে ঢাকা ছাড়ার কথা ছিল তাদের। মাকছুদুল আলম খন্দকার খোরশেদ নিজেই বিষয়টি জাগো নিউজকে জানিয়েছেন।

তিনি বলেন, এটি চরম অমানবিক। আমার স্ত্রীর জন্য থাইল্যান্ডের একটি হাসপাতালের চিকিৎসকের অ্যাপয়েন্টমেন্ট নেওয়া ছিল। শুধুমাত্র রাজনৈতিক পরিচয়ের ব্যক্তি প্রতিহিংসা চরিতার্থ করার কারণে আমাকে চিকিৎসা সেবার জন্য বাইরে যেতে দেওয়া হয়নি।

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক সভাপতি ও নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ করোনাকালে সামাজিক কর্মকাণ্ডে দেশব্যাপী আলোচিত ও প্রশংসিত হয়েছিলেন।

মোবাশ্বির শ্রাবণ/এসজে/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।