জন্মদিনে মদ পানে কিশোরের মৃত্যু, বন্ধু অসুস্থ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি যশোর
প্রকাশিত: ১১:৩৮ এএম, ০১ নভেম্বর ২০২২
ফাইল ছবি

যশোরের কেশবপুরে জন্মদিনে মদ পানে ইন্দ্রজিৎ বাইন (১৭) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। ইন্দ্রজিৎ কেশবপুরের কালীচরণপুর গ্রামের রণজিত বাইনের একমাত্র ছেলে।

সোমবার (৩১ অক্টোবর) রাতে তার মরদেহ ঘর থেকে উদ্ধার করেছে কেশবপুর থানা পুলিশ। একই ঘটনায় তার অসুস্থ বন্ধু কৃষ্ণকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উপজেলার সুফলাকাঠি ইউনিয়নের চেয়ারম্যান মঞ্জুর হোসেন বলেন, রোববার কালীচরণপুর গ্রামের রণজিত বাইনের একমাত্র ছেলে ইন্দ্রজিৎ এর জন্মদিন ছিল। সেদিন রাতে বন্ধুদের নিয়ে মদ পান করে ইন্দ্রজিৎ। পরে সোমবার সন্ধ্যায়ও তারা ঘুম থেকে না ওঠায় বাড়ির লোক ঘরে ডাকতে গিয়ে দেখে ইন্দ্রজিৎ মারা গেছে। আর গুরুতর অসুস্থ অবস্থায় কৃষ্ণকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নেওয়া হয়।

এ ব্যাপারে কেশবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করে বলেন, জন্মদিনের উৎসব পালনে অতিরিক্ত মদ পানে রণজিত বাইনের ছেলে ইন্দ্রজিৎ বাইন মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ যশোর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

মিলন রহমান/জেএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।