পিরোজপুরে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পিরোজপুর
প্রকাশিত: ০৮:৩০ এএম, ০১ নভেম্বর ২০২২

পিরোজপুরের কাউখালী উপজেলার শিয়ালকাঠি ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ড সদস্য মো. মামুন হাওলাদারকে (৪৫) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

সোমবার (৩১ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে পাশের ভান্ডারিয়া উপজেলার ভিটাবাড়িয়া ইউনিয়নের উত্তর ভিটাবাড়িয়া আজহারিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

এসময় দুর্বৃত্তরা মামুনের বাম পা বিচ্ছিন্ন করে ফেলে এবং ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তার চেহারা বিকৃত করে দেয়। এমনকী মামুনের সঙ্গে থাকা তার মোটরসাইকেলচালক সজলকেও পিটিয়া আহত করে দুর্বৃত্তরা।

জানা গেছে, সোমবার সকালে মোটরসাইকেল নিয়ে নিজ বাড়ি থেকে শিয়ালকাঠি ইউনিয়ন পরিষদে যাওয়ার সময় হামলার এ ঘটনা ঘটে। তবে এ ঘটনা কারা ঘটিয়েছে এখন পর্যন্ত নিশ্চিত করতে পারেনি পুলিশ। খবর পেয়ে পিরোজপুরের পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পিরোজপুরে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

মঠবাড়িয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইব্রাহীম বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন এবং জড়িতদের গ্রেফতারে চেষ্টা চলছে।

প্রায় ২০ বছর আগে একই ওয়ার্ডের ইউপি সদস্য বাচ্চু হাওলাদারকেও কুপিয়ে হত্যা করেছিল দুর্বৃত্তরা।

এমআরআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।