ভারত ভ্রমণ শেষে দেশে ফিরে পাসপোর্ট যাত্রীর মৃত্যু

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি হিলি (দিনাজপুর)
প্রকাশিত: ০৬:৩৭ পিএম, ৩১ অক্টোবর ২০২২

দিনাজপুরের হিলি চেকপোস্ট দিয়ে ভারত থেকে দেশে ফেরার পর রয়েল (৪২) নামে এক পাসপোর্ট যাত্রীর মৃত্যু হয়েছে। তিনি দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলার মিল রোড এলাকার তাছির উদ্দিনের ছেলে।

সোমবার (৩১ অক্টোবর) বেলা ১১টার দিকে ভারত থেকে ইমিগ্রেশনের কাজ শেষে বাংলাদেশে প্রবেশের সময় আকস্মিক মাটিয়ে লুটিয়ে পড়েন রয়েল। এসময় তাকে উদ্ধার করে হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে হিলি চেকপোস্ট ইমিগ্রেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদিউজ্জামান বলেন, ২৮ অক্টোবর রয়েল ভ্রমণের উদ্দেশ্যে হিলি চেকপোস্ট দিয়ে ভারত প্রবেশ করেন। ভ্রমণ শেষে সোমবার দেশে প্রবেশ করেন তিনি। এসময় হঠাৎ করে অসুস্থ হয়ে পড়লে দ্রুত ইমিগ্রেশনের যাবতীয় কার্যক্রম শেষ করে তাকে হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

ভারত ভ্রমণ শেষে দেশে ফিরে পাসপোর্ট যাত্রীর মৃত্যু

ওই পাসপোর্ট যাত্রীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক ডা. হুমায়ন কবির বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে।

মো. মাহাবুর রহমান/এমআরআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।