যুবদলের শোভাযাত্রা থেকে হামলায় ওসিসহ ৫ পুলিশ আহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁদপুর
প্রকাশিত: ১০:৫৫ পিএম, ২৯ অক্টোবর ২০২২

চাঁদপুরের হাজীগঞ্জে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীর শোভাযাত্রায় পুলিশের ওপর ইটপাটকেল নিক্ষেপ করা হয়েছে। এ ঘটনায় হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ছাড়াও আরও চার পুলিশ সদস্য আহত হয়েছেন।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ছয় রাউন্ড কাঁদানে গ্যাস, ২৪ রাউন্ড শটগানের গুলি ছোড়ে পুলিশ। ঘটনাস্থল থেকে যুবদলের অন্তত ১০ নেতাকর্মীকে আটক করা হয়েছে।

শনিবার (২৯ অক্টোবর) বিকেলে হাজীগঞ্জে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীর আনন্দ র‌্যালি বের করে বিএনপি, যুবদলসহ অঙ্গ ও সহযোগী সংগঠনগুলো।

jagonews24

হাজীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে হাজীগঞ্জ উপজেলা যুবদলের একটি মিছিল হাজীগঞ্জ পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড টোরাগড় থেকে বের হয়ে পূর্ব বাজার ব্রিজের কাছে এগিয়ে আসে। এসময় কোনো প্রকার উসকানি ছাড়া যুবদলের অতি উৎসাহী কিছু কর্মী পুলিশের ওপর ইটপাটকেল ছুড়তে শুরু করে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে এক পর্যায়ে পুলিশ ৬ রাউন্ড টিয়ার সেল ও ২৪ রাউন্ড ফাকা গুলি ছুড়ে মিছিলটি ছত্রভঙ্গ করে দেয়।

jagonews24

কিছুটা ছত্রভঙ্গ হয়ে যুবদল নেতাকর্মীরা পরে আবার টোরাগড় স্বর্ণকলি স্কুল মাঠে মিলিত হয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটার আয়োজন করে। কেক কাটার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও ও চাঁদপুর জেলা বিএনপির সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার মমিনুল হক।

নজরুল ইসলাম আতিক/এমকেআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।