পঞ্চগড় সীমান্তে দুটি পিস্তলসহ ১১ রাউন্ড গুলি উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পঞ্চগড়
প্রকাশিত: ০৫:১৪ পিএম, ২৯ অক্টোবর ২০২২

পঞ্চগড়ের আটোয়ারী সীমান্তে দুটি পিস্তলসহ ১১ রাউন্ড গুলি উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

শুক্রবার (২৮ অক্টোবর) সন্ধ্যার আগে পঞ্চগড় ১৮ বিজিবি ব্যাটালিয়নের বোধগাঁও বিওপি’র টহলরত সদস্যরা উপজেলার দক্ষিণ ছেপড়াঝাড় সীমান্ত এলাকা থেকে পিস্তলসহ গুলি উদ্ধার করেন।

বিজিবি সূত্র জানায়, সীমান্তের মেইন পিলার ৪০১ এর ৩ নম্বর সাব পিলার সংলগ্ন বাংলাদেশের অভ্যন্তরে সন্দেহজনকভাবে এক ব্যক্তি ঘোরাফেরা করছিলেন। তাকে বোদগাঁও বিজিবির টহল দলের সদস্যরা চ্যালেঞ্জ করলে একটি ব্যাগ ফেলে ভারতের অভ্যন্তরে পালিয়ে যান ওই ব্যাক্তি। পরে ব্যাগ থেকে দুইটি পিস্তল, ১১ রাউন্ড গুলি ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। রাতেই উদ্ধার করা অস্ত্রসহ গুলি ও মোবাইল আটোয়ারী থানায় হস্তান্তর করা হয়েছে।

বোধগাঁও বিজিবি ক্যাম্পের কমান্ডার নায়েক সুবেদার গোলাম মোস্তফা জাগো নিউজকে বলেন, শুক্রবার রাতেই দুইটি পিস্তলসহ ১১ রাউন্ড গুলি ও উদ্ধার করা মোবাইল ফোনটি আটোয়ারী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

আটোয়ারী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা বলেন, বিজিবির উদ্ধার করা গুলিসহ অস্ত্র এবং মোবাইল আমাদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

সফিকুল আলম/জেএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।