ফেনসিডিলসহ আটকের পর শ্রীনগর ছাত্রলীগ সম্পাদক বহিষ্কার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মুন্সিগঞ্জ
প্রকাশিত: ১০:০০ পিএম, ২৬ অক্টোবর ২০২২

ফেনসিডিলসহ র‌্যাবের হাতে আটকের পর মুন্সিগঞ্জে শ্রীনগর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফাহিম আহমদের প্রিন্সকে (২২) বহিষ্কার করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

বুধবার (২৬ অক্টোবর) সন্ধ্যায় কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে তাকে বহিষ্কারের বিষয়টি জানানো হয়।

এতে বলা হয়, কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক সিদ্ধান্ত মোতাবেক শৃঙ্খলা পরিপন্থি ও নৈতিক স্খলনজনিত কার্যকলাপে জড়িত থাকায় ফাহিম আহমেদ প্রিন্সকে বাংলাদেশ ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হলো।

এরআগে মঙ্গলবার (২৫ অক্টোবর) দিনগত রাতে রাজধানীর কেরানীগঞ্জের জনৈক হাজি কালুর বাড়ির ভাড়া বাসা থেকে ফেনসিডিল ও তিন সহযোগীসহ ফাহিমকে আটক করে র‌্যাব-১০। অপর তিনজন হলেন হুমায়ুন কবির (৩৬), ইমরান মাহমুদ (৩১) ও শরীফ হোসেন।

তাদের কাছ থেকে ১০ বোতল ফেনসিডিলসহ নগদ ৯ হাজার ৯০ টাকা উদ্ধার করা হয়। পরে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সালাম মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, র‌্যাব বাদী হয়ে চারজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছে। আসামিদের আদালতে সোপর্দ করা হয়েছে।

আরাফাত রায়হান সাকিব/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।