সেতুর পাটাতন ভেঙে আটকে গেলো ট্রাক, যোগাযোগ বিচ্ছিন্ন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মৌলভীবাজার
প্রকাশিত: ০৫:০৫ পিএম, ২২ অক্টোবর ২০২২

মৌলভীবাজারের জুড়ী উপজেলায় বেইলি সেতুর পাটাতন ভেঙে বালুভর্তি একটি ট্রাক আটকে গেছে। এতে জুড়ীর সঙ্গে লাটিটিলাসহ কয়েকটি ইউনিয়নের যোগাযোগ বন্ধ রয়েছে। ফলে দুর্ভোগে পড়েছেন বেইলি সেতু ব্যবহারকারীরা।

শনিবার (২২ অক্টোবর) সকালে উপজেলার জুড়ী লাটিটিলা সড়কের উত্তর ভবানিপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় শিক্ষক সাইফুদ্দিন জাগো নিউজকে বলেন, সকালে বালুভর্তি একটি ট্রাক বেইলি সেতু পার হচ্ছিল। এ সময় স্টিলের পাটাতন ভেঙে গিয়ে ট্রাকটি আটকে যায়।

সংশ্লিষ্ট সূত্র জানায়, জুড়ী উপজেলার উত্তর ভবানিপুর এলাকার স্মরণরায় খালের ওপর ৩৮ মিটার দৈর্ঘ্যের একটি পিসি গার্ডার সেতুর নির্মাকাজ চলছে। কাজ চলাকালীন সেতুর পাশে একটি বিকল্প বেইলি সেতু নির্মাণ করেছিল ঠিকাদারি প্রতিষ্ঠান আমিনুল ইসলাম প্রাইভেট লিমিটেড। ওই বিকল্প সেতুটি ভেঙে গিয়ে ট্রাকটি আটকা পড়েছে।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত ট্রাকটি সেতুতে আটকে ছিল।

সড়ক ও জনপদ অধিদপ্তরের কুলাউড়া কার্যালয়ের উপবিভাগীয় প্রকৌশলী পার্থ সরকার বলেন, দুর্ঘটনাকবলিত ট্রাকটি উদ্ধারের চেষ্টা চলছে। উদ্ধারের পর সেতু মেরামত করা হবে।

আব্দুল আজিজ/এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।