মিলনছড়ি থেকে পর্যটকদের ফিরিয়ে দিচ্ছে প্রশাসন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বান্দরবান
প্রকাশিত: ১২:০৬ পিএম, ১৮ অক্টোবর ২০২২

বান্দরবানের থানচি সড়কের মিলনছড়ি থেকে পর্যটকদের ফিরিয়ে দিচ্ছেন প্রশাসন। মঙ্গলবার (১৮ অক্টোবর) সকালে অতিরিক্ত পুলিশ সুপার (টুরিস্ট) মো. নকিবুল ইসলাম জাগো নিউজকে এ সত্যতা নিশ্চিত করেন।

তিনি বলেন, বিষয়টি শুনেছি। তবে অফিসিয়াল চিঠি এখনো হাতে পাইনি। খোঁজ নিয়ে বিস্তারিত জানানো হবে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, বান্দরবানের দুর্গম এলাকাগুলোতে সন্ত্রাসী দলগুলোর তৎপরতা বেড়ে যাওয়ায় অভিযান পরিচালনা করছে যৌথ বাহিনী। এতে বান্দরবান ভ্রমণে আসা পর্যটকদের নিরাপত্তার স্বার্থে ১৭ অক্টোবর (সোমবার) সন্ধ্যা হতে রুমা-রোয়াংছড়ির পর্যটন স্পষ্টগুলো ভ্রমণে নিরুৎসাহিত করে স্থানীয় প্রশাসন। তবে সকাল থেকে বান্দরবান-থানচি সড়কের মিলনছড়ি পুলিশ ফাঁড়ি এলাকা থেকে পর্যটকদের ফেরত পাঠানো হচ্ছে।

এ বিষয়ে বান্দরবান জিপ-মাইক্রোবাস মালিক সমিতির সভাপতি নাছিরুল আলম জানান, গত কাল রুমা-রোয়াংছড়ি উপজেলায় পর্যটক ভ্রমণে নিরুৎসাহিত করে প্রশাসন। আজ সকাল থেকে রুমা-থানচি সড়কের মিলনছড়ি এলাকা হতে পর্যটকবাহী সব গাড়ি ফেরত পাঠাচ্ছে প্রশাসন।

নয়ন চক্রবর্তী/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।