সাবেক নারী ইউপি সদস্যের রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবি ‘হত্যা’

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি শেরপুর
প্রকাশিত: ০৯:০৮ পিএম, ১১ অক্টোবর ২০২২
ফাইল ছবি

শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় বাঘবেড় ইউনিয়নের সাবেক এক নারী ইউপি সদস্যের রহস্যজনক মৃত্যু হয়েছে। সোমবার (১০ অক্টোবর) রাতে উপজেলার জাঙ্গালিয়াকান্দা সড়কের পাশ থেকে তাকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করেন এলাকাবাসী।

নিহত ওই নারীর নাম ফিরোজা বেগম (৬০)। তিনি উপজেলার শিমুলতলা গ্রামের মৃত নূর বক্সের স্ত্রী।

এ ঘটনাকে ‘হত্যা’ দাবি করে মঙ্গলবার (১১ অক্টোবর) দুপুরে উপজেলার বাঘবেড় ইউনিয়নের খলিল মিয়া ও রাইজ উদ্দিনকে আসামি করে নালিতাবাড়ী থানায় মামলা করেছেন নিহতের ছেলে ফিরোজ মিয়া।

পুলিশ ও নিহত নারীর পরিবার সূত্রে জানা গেছে, শনিবার (৮ অক্টোবর) সকালে ফিরোজা বেগমের বাড়ির সামনে দাঁড়িয়ে স্থানীয় খলিল নামের এক ব্যক্তি গাঁজা বিক্রি করছিলেন। ওই সময় গাঁজা বিক্রির প্রতিবাদ করায় তর্কাতর্কির একপর্যায়ে ফিরোজাকে হুমকি দিয়ে চলে যান খলিল।

অন্যদিকে রোববার (৯ অক্টোবর) থেকে খলিলের সহযোগী রাইজ উদ্দিন তাদের এলাকায় একটি বিরোধ মীমাংসার জন্য ফিরোজাকে যাওয়ার জন্য বারবার বলছিলেন। সোমবার বিকেলে তাকে ডেকে নিয়ে যান রাইজ উদ্দিন।

পরে রাত ৮টার দিকে ফিরোজাকে অজ্ঞান অবস্থায় জাঙ্গালিয়াকান্দা সড়কের পাশে পাওয়া যায়। আশপাশের মানুষ পানি ঢেলে জ্ঞান ফেরানোর চেষ্টা করেও ব্যর্থ হন। পরে তাকে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চিকিৎসক মেহেদী হাফিজ সুমন বলেন, হাসপাতালের আনার আগেই ওই নারীর মৃত্যু হয়েছে। নাকে সামান্য আঘাত ও রক্ত পাওয়া গেছে।

ফিরোজা বেগমের ছেলে ফিরোজ মিয়া বলেন, মাদক ব্যবসার প্রতিবাদ করায় আমার মাকে পরিকল্পিতভাবে ডেকে নিয়ে হত্যা করা হয়েছে। আমি মা হত্যার বিচার চাই।

এ বিষয়ে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক বলেন, ময়নাতদন্তের পর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় নিহতের ছেলে দুজনকে আসামি করে থানায় একটি মামলা করেছেন। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত রহস্য জানা যাবে। তবে আসামিদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

ইমরান হাসান রাব্বী/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।