মানিকগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে ট্রাক, নিহত ২

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মানিকগঞ্জ
প্রকাশিত: ০৭:৫৯ পিএম, ১১ অক্টোবর ২০২২

মানিকগঞ্জের ঘিওর উপজেলায় ঢাকা-আরিচা মহাসড়কে সিমেন্টের খুঁটিবোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন চারজন।

মঙ্গলবার (১১ অক্টোবর) বিকেলে ঘিওর উপজেলার পুখুরিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কুঁড়িগ্রাম সদর উপজেলার রুহুল আমিন (৩০) এবং জসিম উদ্দিন (১৭)। রুহুল আমিন ট্রাকের চালক এবং জসিম শ্রমিক বলে জানা গেছে।

পুলিশ, ফায়ার সার্ভিস এবং স্থানীয় সূত্রে জানা গেছে, ঢাকার আশুলিয়া থেকে সিমেন্টের খুঁটিবোঝাই একটি ট্রাক মানিকগঞ্জের দৌলতপুর উপজেলা সদরে যাচ্ছিল। বিকেল সাড়ে ৩টার দিকে ঘিওরের ঢাকা-আরিচা মহাসড়কের পুখুরিয়া এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি সড়কের পাশে খাদে পড়ে যায়।

ঘিওর ফায়ার সার্ভিসের ফায়ার ফাইটার মো. আরিফুজ্জামান বলেন, খবর পেয়ে তারা ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার অভিযান চালান। এ ঘটনায় ট্রাকচাপায় ঘটনাস্থলেই চালক রুহুল আমিন মারা যান। এছাড়া শ্রমিক জসিমকে স্থানীয় মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান।

প্রত্যক্ষদর্শীদের বরাদ দিয়ে বরঙ্গাইল হাইওয়ে ফাঁড়ির পরিদর্শক মো. জাকির হোসেন বলেন, বেপরোয়া গতির একটি মোটরসাইকেলকে দুর্ঘটনা থেকে রক্ষা করতে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে দুইজন নিহত এবং চারজন আহত হয়েছেন। আহতদের মধ্যে একজনকে মুন্নু মেডিকেল কলেজ হাসপাতাল এবং অপর তিনজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় ঘিওর থানায় মামলার প্রস্তুতি চলছে।

বি এম খোরশেদ/এমআরআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।